ফাওয়াদ টানলেন পাকিস্তানকে

পথ হারিয়ে ফেলা পাকিস্তানের ইনিংসটাকে ট্র্যাকে ফিরিয়েছিলেন ফাওয়াদ আলম ও শহীদ আফ্রিদি। এই দুজনই আবার পরপর দুই ওভারে দায়িত্বজ্ঞানহীনভাবে আউট হয়ে বিপদে ফেলে দিয়েছিলেন দলকে। আবদুল রাজ্জাকের ক্যামিওতে তার পরও লড়ার মতো স্কোর পেয়েছে পাকিস্তান। শেষ ওভারে অলআউট হওয়ার আগে আফ্রিদির দল করেছে ২৪১। সিরিজ বাঁচাতে হলে এই ম্যাচে জয় ছাড়া উপায় নেই পাকিস্তানের।
টস জিতে ব্যাটিংয়ে নামা পাকিস্তান তৃতীয় ওভারের মধ্যেই হারায় দুই ওপেনারকে। দলীয় ৩১ রানে বিদায় নেন অভিজ্ঞ ইউসুফও। চতুর্থ উইকেটে আসাদ শফিককে নিয়ে ৬৪ রানের জুটি গড়েন ফাওয়াদ। কিন্তু ছক্কা মারতে গিয়ে দুই তরুণ শফিক ও উমর আকমলের বিদায়ে আবার বিপদে পড়ে যায় পাকিস্তান। পাল্টা আক্রমণ চালিয়ে ৫১ বলে ৬০ রানের জুটি গড়েন আফ্রিদি ও ফাওয়াদ। ইয়ার্ডিকে আলতো করে চিপ করতে গিয়ে আউট হন ফাওয়াদ, ব্যাট ঠিকমতো না ফেলে রানআউট খেয়ালি আফ্রিদি। চোটের কারণে আগের দুই ম্যাচ না খেলা রাজ্জাকের ২৪ বলে ৩১ রানের ইনিংসে আড়াই শর কাছাকাছি যেতে পারে পাকিস্তান।
সংক্ষিপ্ত স্কোর
পাকিস্তান ৫০ ওভারে ২৪১/১০ (কামরান ৫, হাফিজ ১, শফিক ৪০, ইউসুফ ১৬, ফাওয়াদ ৬৪, উমর ১৬, আফ্রিদি ৩৪, রাজ্জাক ৩১, গুল ১৪, আজমল ২, শোয়েব ৬*; অ্যান্ডারসন ৩/২৬, ব্রেসনান ৩/৫১, ইয়ার্ডি ১/৪২, ব্রড ১/৪৫, সোয়ান ১/৫৩)।

No comments

Powered by Blogger.