আমাকে হত্যায় সুইসাইড স্কোয়াড গঠন করা হয়েছে: মমতা

তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জি সিপিআইয়ের (এম) বিরুদ্ধে তাঁকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ করেছেন। এত দিন মমতা বলে আসছিলেন, দলটি টেলিফোনে আড়ি পেতে তাঁর ওপর নজরদারি চালাচ্ছে। এবার বললেন, আমাকে হত্যা করার জন্য সিপিএম সুইসাইড স্কোয়াড গঠন করেছে।
তাঁকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে না পেরে দলটি এই ষড়যন্ত্র করছে বলে তিনি উল্লেখ করেন। তিনি বলেন, ‘আমাকে হত্যার ষড়যন্ত্র চলছে।’
শনিবার বিকেলে তাঁর কালীঘাটের বাসভবনের পাশে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে প্রকাশ্যেই এই অভিযোগ তোলেন মমতা। বলেন, তাঁকে হত্যা করতে শাসক সিপিআইসহ আরও কয়েকটি দল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই লক্ষ্যে তারা একটি আত্মঘাতী বাহিনী গঠন করেছে। শুধু তাই নয়, এই চক্রান্তে শামিল হয়েছেন সিপিএমের কয়েকজন মন্ত্রীও। মমতা বলেন, এই হিটলিস্টের তালিকায় তাঁর দলের যুবনেতা শুভেন্দু অধিকারীও রয়েছেন।
তৃণমূল নেত্রী আরও বলেন, এসব ষড়যন্ত্র করে তাঁর জঙ্গলমহলের লালগড় যাওয়া বন্ধ করা যাবে না। ৯ আগস্ট তিনি লালগড়ে সভা করবেনই। রাস্তা কেটে বা গাছ ফেলে আমার যাত্রা বন্ধ করতে পারবে না সিপিএম। মমতা বলেন, ‘আমার গতিবিধির ওপর নজর রেখে এখন ব্লু-প্রিন্ট তৈরি করছে সিপিএম।’ তিনি বলেন, ‘এই ব্লু-প্রিন্ট তৈরির কাজে জড়িত আছেন সিপিএমের মন্ত্রীরাও।’ মমতা অভিযোগ করেন, ‘মাওবাদীদের নামে সিপিএম হত্যালীলা চালিয়ে যাচ্ছে জঙ্গলমহলে। হত্যার পর মৃতদেহের পাশে তারা নিজেরাই মাওবাদী পোস্টার লিখে তা ফেলে যাচ্ছে।’ তিনি বলেন, ‘রাজনৈতিকভাবে আমার সঙ্গে পেরে উঠতে না পেরে সিপিএম এখন আমাকে হত্যা করার ষড়যন্ত্রে মেতেছে। মরতে আমি ভয় পাই না। বহুবার আমাকে হত্যার চেষ্টা হয়েছে।’

No comments

Powered by Blogger.