গোলে শুরু বালোতেল্লির

মারিও বালোতেল্লি আর জো কোলের জন্য নতুন ক্লাবের শুরুটা দুই রকমের অনুভূতি নিয়ে এসেছে। বালোতেল্লির যেখানে ম্যানচেস্টার সিটির অভিষেকটা হয়েছে সৌভাগ্যের ছোঁয়া নিয়ে, লিভারপুলে কোলের ‘কুফা’ যেন কাটতেই চাইছে না।
পরশু ইউরোপা লিগে গোল করে ম্যান সিটিতে অভিষেক হয়েছে বালোতেল্লির, লিভারপুলের হয়ে প্রিমিয়ার লিগে অভিষেকেই লাল কার্ড দেখা কোল ইউরোপা লিগে করেছেন পেনাল্টি মিস। তবে বালোতেল্লির মতো তিনিও অবশ্য মাঠ ছেড়েছেন ইউরোপা লিগে প্লে-অফ জয়ের আনন্দ নিয়ে। বালোতেল্লির গোলে রুমানিয়ার তিমিসোয়ারার বিপক্ষে সিটির অ্যাওয়ে জয়টি ১-০ গোলের। লিভারপুল নিজেদের মাঠে তুরস্কের ট্রাবজনস্পোরের বিপক্ষে জিতেছে এই একই ব্যবধানে।
ইন্টার মিলান থেকে গত সপ্তাহেই ২৯ মিলিয়ন ইউরোয় নাম লিখিয়েছেন ম্যানচেস্টার সিটিতে। তবে পরশু প্রথম একাদশে বালোতেল্লিকে রাখেননি সিটির ইতালিয়ান কোচ রবার্তো মানচিনি। ইংলিশ মিডফিল্ডার গ্যারেথ বেরির পরিবর্ত হিসেবে মাঠে নেমেছেন তিনি ৫৭ মিনিটে। ইমানুয়েল আদেবায়োরের দারুণ এক পাস থেকে ৭২ মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন বালোতেল্লি।
এদিকে অ্যানফিল্ডে দলকে এগিয়ে দেওয়ার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি কোল। পেনাল্টি পেয়েছিল লিভারপুল। পেনাল্টি কিক নিয়েছিলেন কোল। কিন্তু তিনি মিস করেছেন। এ জন্য অবশ্য সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি। পরে রায়ান বাবেলের করা গোলটির উত্স ছিলেন কোল।
এদিকে কোচ মার্টিন ও’নিলের পদত্যাগ আর জেমস মিলনারের ম্যান সিটিতে চলে যাওয়ায় ভেঙে পড়া অ্যাস্টন ভিলা ১-১ গোলে ড্র করেছে র্যাপিড ভিয়েনার সঙ্গে।

No comments

Powered by Blogger.