টুকরো খবর

তবুও পাশে
গাড়ির মডেল নাকি প্রেমিকা—ক্রিস্টিয়ানো রোনালদো কোনটি বেশি দ্রুত পাল্টান, এটা নিয়ে একটা কুইজ হতে পারে। এটাও যেমন কুইজের প্রশ্ন—ইরিনা শায়াক এই ফুটবল তারকার কততম প্রেমিকা? সে যা-ই হোক, বাজারে গুঞ্জন, রিয়াল মাদ্রিদের উইঙ্গার আবারও হূদয়ে ‘টু-লেট’ লাগাতে যাচ্ছেন। কারণ রোনালদোর সন্তান। যে সন্তানের মায়ের পরিচয় এখনো ধোঁয়াশায়। এ নিয়েই নাকি রোনালদোর সঙ্গে মনোমালিন্য এই রুশ মডেল-কন্যার। তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে শায়াক ছুটে এসেছেন তাঁর প্রেমিকপ্রবরের কাছে। শায়াক ছিলেন মিয়ামিতে, সেখানকার ফ্যাশন উইক সুইম অনুষ্ঠানে যোগ দিতে। সেখান থেকেই তিনি ছুটে যাচ্ছেন ইউরোপে, রোনালদোর কাছে। ওয়েবসাইট।
দাওয়াতেও দুয়ো
সমর্থকদের দুয়ো থেকে নিষ্কৃতি পেতে ইংলিশ ফুটবলাররা এখন একটা কাজই করতে পারেন, নিজেদের চারদেয়ালের মধ্যে বন্দী করে ফেলা! তা ছাড়া উপায় কী? বেড়াতে গিয়ে, বউ-ছেলেমেয়ে নিয়ে কেনাকাটা করতে গিয়েও না হয় দুয়ো হজম করা যায়! তাই বলে বিয়ের দাওয়াতে গিয়েও দুয়ো শোনা! হতভাগা ডিফেন্ডার অ্যাশলি কোলের ক্ষেত্রে তো ঘটল সেটাই। পাত্র সাবেক আর্সেনাল-সতীর্থ সল ক্যাম্পেবেল আর কনে ফিওনা বারাতের বিয়ের দাওয়াত খেতে কোল গিয়েছিলেন সেন্ট অ্যান্ড্রুস চার্চে। নবদম্পতির জন্য আনন্দ প্রকাশ করেছে সবাই। কিন্তু বিশ্বকাপ নিয়ে ইংল্যান্ড ও ইংলিশদের ব্যাপারে যে মন্তব্য করেছেন কোল, সে জন্য তাঁকে পড়তে হয় তীব্র ক্ষোভের মুখে। বিশ্বকাপের পর কোল নাকি বন্ধুদের খুদে বার্তা পাঠিয়েছিলেন, ‘আমি ইংল্যান্ড এবং ইংল্যান্ডের মানুষদের ঘৃণা করি!’ জবাবটা বিয়ের অনুষ্ঠানেই পেলেন কোল। ওয়েবসাইট।
কর দাও
আইপিএল নিয়ে অনেক অনিয়মের খবরই পাওয়া যাচ্ছে। সব অনিয়মের তদন্ত চলছে। এবার চোখ পড়েছে ক্রিকেটারদের ওপরও। আজকালের মধ্যে যুবরাজ সিংসহ আরও চার ক্রিকেটারের বিরুদ্ধে নোটিশ জারি করবে চণ্ডীগড়ের কেন্দ্রীয় কর বিভাগ। অঙ্কটাও বিশাল—প্রায় সোয়া এক কোটি রুপি! আইপিএলের প্রথম আর দ্বিতীয় মৌসুমে খেলার সুবাদে যুবরাজ, ভিআরভি সিং, সানি সোহাল এবং উদয় কাউলের কাছ থেকে এই পরিমাণ কর বকেয়া পড়ে আছে বলে জানানো হয়েছে। এই ক্রিকেটারদের এর আগেও নোটিশ দিয়ে জানতে চাওয়া হয়েছিল, আইপিএলের প্রথম দুই মৌসুমে কোন খাত থেকে তাঁরা কী পরিমাণ আয় করেছেন। কারণ ম্যাচ ফি আর বিজ্ঞাপন বাবদ আয়ের কর সমান নয়। কিন্তু কর বিভাগের সেই নোটিশে সাড়া দেননি এঁরা। খোদ কর বিভাগই একটা কর ধার্য করেছে। ওয়েবসাইট।
গায়েন রোনালদিনহো
নাচতে-গাইতে তাঁকে আগেও দেখা গেছে। তবে সেসবই নৈশক্লাবের পার্টিতে। সাম্বার ছন্দে কত নেচেছেন রোনালদিনহো! এবার ব্রাজিলিয়ান তারকা মাতলেন র‌্যাপের ছন্দে। জনপ্রিয় মার্কিন র‌্যাপার ফিফটি সেন্ট ব্রাজিল সফর করছেন। গত শনিবার রিওতে একটা কনসার্টও ছিল। ওই কনসার্টে ফিফটি সেন্টের আমন্ত্রিত অতিথি হিসেবে মঞ্চে হাজির হন এসি মিলান তারকা। বেশভূষায় রোনালদিনহোকে দেখাচ্ছিল ঠিক যেন ফিফটি সেন্টের ছোট ভাই!

No comments

Powered by Blogger.