বিচ্ছেদের পর সিঁদুর পরা নিয়ে মুখ খুললেন মধুমিতা

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে দুই বাংলার মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন মধুমিতা সরকার। ভারতীয় এই অভিনেত্রী বর্তমানে চলচ্চিত্র ও ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করছেন।

সৌরভ চক্রবর্তী এবং মধুমিতা সরকার ‘সবিনয় নিবেদন’ সিরিয়ালে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন। ২০১১ সালের দিকে তাদের প্রেমের শুরু। রিল লাইফ সম্পর্ক ক্রমশ পরিণতি পায় রিয়েল লাইফ বিয়েতে। ধারণা করা হয় ২০১৫ সালেই করে নিয়েছিলেন এই জুটি।

কিন্তু সংসারে দুঃখ বেশি দিন স্থায়ী হয়নি। ২০১৯ সালে সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটে মধুমিতার। ইদানীং প্রায়ই সিঁথিতে সিঁদুর পরিহিত অবস্থায় দেখা যায় অভিনেত্রীকে। সিঁদুর পরে তোলা ছবি নিয়মিত সোশ্যাল মিডিয়ায়ও পোস্ট করতে দেখা যায় মধুমিতাকে।

এদিকে নেটিজেনদের কেউ কেউ প্রশ্ন তুলেছেন— সৌরভের সঙ্গে কি এখনো বিবাহবিচ্ছেদ ঘটেনি? নাকি গোপনে ফের বিয়ে করেছেন মধুমিতা?

অভিনেত্রী বলেন, ‘প্রথমেই জানিয়ে দিই, আমি কিন্তু সৌরভ চক্রবর্তীর নামে সিঁদুর পরছি না। আমি ঈশ্বরে বিশ্বাসী, শিবের ভক্ত। কোনো মন্দিরে পূজা দিতে গেলে আমি সিঁথিতে সিঁদুর পরি। দেব বিগ্রহে ছোঁয়ানো সিঁদুর, খুব সহজভাবেই সেটা পরি।’

তাকে প্রশ্ন করা হয় হিন্দু ধর্মে বিবাহিত নারীদের মাঝে সিঁদুর পরার প্রচলন রয়েছে। সেক্ষেত্রে কি কোনো চলতি প্রথা ভাঙতে চাইছেন? এ ব্যাপারে মধুমিতা বলেন, ‘আমি আমার ধর্মে বিশ্বাসী। কোনো প্রথা ভাঙতে চাই না। আমি মনে করি, সিঁদুর কোনো ছেলে খেলার জিনিস না। বিবাহিত নারীদেরই কেবল সিঁদুর পরা উচিত। আমি সেটার সম্মানও করি।’

সিরিয়ালের গণ্ডি পেরিয়ে ক্যারিয়ারে ‘লাভ আজকাল’, ‘চেন্নাই’, ‘দিলখুশ’সহ ১১টি সিনেমায় অভিনয় করেছেন মধুমিতা সরকার। এছাড়া ‘উত্তরণ’, ‘শ্রীকান্ত’ ও ‘জাতিস্মর’ নামে তিনটি ওয়েব সিরিজেও কাজ করেছেন এই সুন্দরী।

বিচ্ছেদের পর সিঁদুর পরা নিয়ে মুখ খুললেন মধুমিতা 
বিচ্ছেদের পর সিঁদুর পরা নিয়ে মুখ খুললেন মধুমিতা



No comments

Powered by Blogger.