ধানের শীষের বিজয় ঠেকাতে নীলনক্সা তৈরি করছে সরকার : ভিপি সাইফুল

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেছেন, পৌরসভা নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র করছে সরকার। তারা জনগণের রায় ছিনিয়ে নিতে নীলনক্সা তৈরি করছে। তাই নিজে ভোট দিয়ে কেন্দ্র পাহারা দিতে হবে। যতক্ষণ কেন্দ্রে ফলাফল ঘোষণা না হবে ততক্ষণ কেন্দ্রে থাকতে হবে। তিনি বলেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী করতে হবে। এই বিজয়ের মাধ্যমে সরকারের পতন আন্দোলন বেগবান করতে হবে।
তিনি বৃহস্পতিবার বগুড়ার সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী টিপু সুলতানের ধানের শীষের পক্ষে এক নির্বাচনীসভায় একথা বলেন। এসময় তিনি টিপু সুলতানের হাতে ধানের শীষ তুলে দেন। সভায় টিপু সুলতান ছাড়াও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি মন্জুরুল হক মন্জু , সারিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি সুজাউদ্দৌলা সন্জু, সাধারন সম্পাদক লুৎফুল হায়দার রুমি, বিএনপি নেতা সিরাজুল ইসলাম মানিক, শাজাহান আলী মুকুল , লুৎফর রহমান , ইকবাল কবির পলাশ, শহিদুল ইসলাম, তাহেরুল ইসলাম, শাহাদৎ হোসেন সনি প্রমুখ।
এর আগে বগুড়া পৌরসভার ২০ নং ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী রোস্তম আলীর ইটপাখি মার্কা ও নারী কাউন্সিলর প্রার্থী রেহেনা আক্তার রানুর গ্যাসের চুলা মার্কায় ভোট চেয়ে সাবগ্রামে গণসংযোগ করেন ভিপি সাইফুল ইসলাম।
তিনি বিকেলে শেরপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র স্বাধীন কুমার কুন্ডুর ধানের শীষে ভোট চেয়ে শেরপুর বাসষ্ট্যান্ড এলাকায় গণসংযোগ করেন। এসময় মেয়র স্ব্যাধীন , জেলা বিএনপির উপদেষ্টা ও শেরপুর উপজেলা আহবায়ক জানে আলম খোকা, বিএনপি নেতা মনজুরুল হক মন্জু, পিয়ার হোসেন, বিএইচএম কামরুজ্জামান রাফু, আকতার আলম সেলিম, সালমা ইসলাম শেফা, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা শাহাবুল ইসলাম সবুজ ও আব্দুল মোমিন জনি উপস্থিত ছিলেন। এ ছাড়া বগুড়া পৌরসভার ১১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর কারাবন্দি সিপার আল বখতিয়ারের পান্জাবী মার্কায় মালতিনগরে ভোট চেয়ে প্রচারনায় অংশ নেন ভিপি সাইফুল ইসলাম। দিনব্যাপী গণসংযোগে তার সফর সঙ্গী ছিলেন স্বেচ্ছাসেবক দল নেতা মাহবুব হাসান লেমন, যুবদল নেতা আব্দুল মান্নান প্রমুখ।

No comments

Powered by Blogger.