তারকাদের সেক্স টেপ বিতর্ক

শারীরিক সম্পর্কের ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করা হচ্ছে ফুটবল তারকা পিকে ও পপ গায়িকা শাকিরাকে। দুষ্কৃতীদের হাতে চলে এসেছে বার্সা-তারকা ও পপ গায়িকার যৌন সংসর্গের ভিডিও। সেক্স টেপের ভয় দেখিয়ে ব্ল্যাকমেল করার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও এ হেন ঘটনা ঘটেছে।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
সিআর সেভেনকে ফাঁসানোর চেষ্টা করেছিলেন ব্রাজিলীয় মডেল আন্দ্রেসা উরাচ। রিয়াল মাদ্রিদ তারকা তাঁর সঙ্গে নিশিযাপন করেছিলেন বলে অভিযোগ করেছিলেন উরাচ। পরে ব্রাজিল বিশ্বকাপের সময়ে আন্দ্রেসা উরাচ পর্তুগালের অনুশীলনে সাংবাদিক সেজে ঢুকে পড়েন। ব্রাজিলীয় মডেলকে অনুশীলন কেন্দ্র থেকে বের করে দেওয়ার জন্য নিরাপত্তারক্ষীদের অনুরোধ করেন রোনাল্ডো।
করিম বেঞ্জেমা ও ভালবুয়েনা
ফ্রান্সের জাতীয় দলের সদস্য ভালবুয়েনাকে ব্ল্যাকমেল করার অভিযোগে গ্রেপ্তার করা হয় রিয়াল মাদ্রিদ তারকা করিম বেঞ্জেমাকে। ফরাসি মিডিয়ার খবর অনুযায়ী, ভালবুয়েনাকে সেক্স টেপ নিয়ে ব্ল্যাকমেল করার অভিযোগে ভার্সেই পুলিশ গ্রেফতার করে বেঞ্জেমাকে। একই কারণে গত মাসে গ্রেফতার করা হয়েছিল প্রাক্তন ফরাসি ফুটবলার জিবিল সিসেকেও। কিন্তু সিসে পরিষ্কার জানিয়ে দেন, তিনি আদৌ ওই ঘটনার সঙ্গে যুক্ত নন।
হাল্ক হোগান
জনপ্রিয় কুস্তিগীর হাল্ক হোগানকে ২০১২ সালে সেক্স টেপ দেখিয়ে ব্ল্যাকমেল করা হয়েছিল। হোগান ও তাঁর জনৈক বন্ধুর স্ত্রীর সহবাসের সেই ভিডিও পরবর্তীকালে কুস্তিগীরকে সমস্যায় ফেলে দিয়েছিল। ভিডিওয় হোগানকে তিন-তিনবার বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করতে শোনা যায়। তার ফলে হোগানের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে ডব্লিউডব্লিউই।
আসামোয়া জিয়ান
ঘানার তারকা ফুটবলার আসামোয়া জিয়ানকেও বিপদে ফেলার চেষ্টা করা হয়েছিল। সারা কোয়াবলা নামের ২২ বছরের এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অভিযোগ করেছিল ব্ল্যাক স্টারস অধিনায়ক জিয়ান তাঁকে ধর্ষণ করেছেন।
সূত্র: এ বেলা

No comments

Powered by Blogger.