আ’লীগ সরকারের কর্মকাণ্ডে জনগণ আতঙ্কগ্রস্ত : খন্দকার মাহবুব

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসী কর্মকাণ্ডে জনগণ আতঙ্কগ্রস্ত। আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদ আয়োজিত ‘ভাবমূর্তির সঙ্কটে বাংলাদেশ, উত্তরণের উপায়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
খন্দকার মাহবুব বলেন, আওয়ামী লীগ সরকারের সন্ত্রাসী কর্মকাণ্ডে জনগণ আজ আতঙ্কগ্রস্ত। জনগণকে এই সন্ত্রাসী সরকারের হাত থেকে রক্ষা করতে হবে।
তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতা ধরে রাখার জন্য সাধারণ জনগণের উপর যে নির্যাতন করছে সরকার এসব স্বীকার না করলেও সার বিশ্বে ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। পাশাপাশি দেশে নাগরিক নিরাপত্তা না থাকায় বিদেশিরা এ দেশে আসতে ভয় পাচ্ছে।
নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, বিচ্ছিন্নভাবে বক্তব্য দিয়ে লাভ হবে না। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামতে হবে এবং সবাইকে ২০ দলীয় জোটের সুরে কথা বলতে হবে।
বাংলাদেশ জাতীয় মানবাধিকার পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর ড. রফিকুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রফিকুল ইসলাম রিপন, ঢাকা মহানগরী বিএনপি নেতা মোহাম্মদ ফরিদ হোসেন, সাহিদুর রহমান তামান্না প্রমুখ।

No comments

Powered by Blogger.