গামছার জোয়ার ঠেকাতে গিয়ে নৌকা আটকা পড়েছে: কাদের

কালিহাতী উপনির্বাচনে গামছার জোয়ার ঠেকাতে গিয়ে  নৌকাও আটকা পড়েছে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। বুধবার টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার আটাবাড়ী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় কাদের সিদ্দিকী এ মিন্তব্য করেন। কালিহাতী উপনির্বাচনে কাদের সিদ্দিকীর মনোনয়নপত্র গ্রহণে হাইকোর্টের নির্দেশ স্থগিত চেয়ে নির্বাচন কমিশনের এক আপিলের পরিপ্রেক্ষিতে অবকাশকালীন বেঞ্চ ওই নির্বাচন স্থগিত ঘোষণা করেছেন। কাদের সিদ্দিকী বলেন, “যারা ইলেকশনে রেফারির দায়িত্ব পালন করবে, সেই নির্বাচন কমিশন আমার বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করার মাধ্যমে নিরপেক্ষতা হারিয়ে নিজেরাই প্রতিপক্ষ হয়েছে।” এমপি হওয়ার জন্য কালিহাতী উপনির্বাচনে তিনি প্রার্থী হননি দাবি করে কাদের সিদ্দিকী বলেন, “কেউ যেন পাবলিকের ভোট ছাড়া আর এমপি হতে না পারে, সেটা বন্ধ করতে প্রার্থী হয়েছি। আমাকে ঠেকাতে গিয়ে নির্বাচন বন্ধ করতে হয়েছে, গামছার জোয়ার আটকাতে গিয়ে এখন নৌকাও আটকা পড়েছে।” তিনি বলেন, “বঙ্গবন্ধু হত্যার পর আমি যদি প্রতিবাদ না করতাম, তাহলে যে আওয়ামী লীগ মাটির নিচে থাকত, তারাই এখন বড়াই করে।” কাদের সিদ্দিকী বলেন, “মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য আমি সংগ্রাম করছি। যত দিন মানুষ ভোটাধিকার ফিরে না পাবে, তত দিন আমার সংগ্রাম চলতে থাকবে।” কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হাসমতের সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য দেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সখিপুর উপজেলা সভাপতি আবদুল হালিম প্রমুখ।

No comments

Powered by Blogger.