ভারতে গণধর্ষণের শিকার এক মেডিকেল ছাত্রী, চার অভিযুক্ত সনাক্ত

দিল্লিতে চলন্ত বাসে গণধর্ষণের শিকার হয়েছে ২০ বছর বয়সী এক মেডিকেল ছাত্রী। ধর্ষণের পর তাকে বাস থেকে নিক্ষেপ করে পালিয়ে যায় ধর্ষণকারীরা।
গুরুতর অবস্থায় স্থানীয় সফদরজাং হাসপাতালে ভর্তি করা হয় ঐ মেডিকেল ছাত্রীকে। রাস্তায় ঘর্ষণজনিত কারণে শরীর ও মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে সে।

এদিকে চার ধর্ষণকারীকে সনাক্ত করলেও এখন পর্যন্ত বাসটির চালকের কোনো খোঁজ পায়নি পুলিশ ।

রোববার মধ্যরাতে পশ্চিম দিল্লিতে একজন বন্ধুর সঙ্গে সিনেমা দেখে বাড়ি ফিরছিলেন ঐ মেডিকেল ছাত্রী। স্থানীয় হোয়াইটলাইন পরিবহনের একটি বাসে মুনিরকা থেকে উত্তম নগর যাওয়ার পথে গণধর্ষণের শিকার হন তিনি। এছাড়া মেয়েটির বন্ধুটিকে ব্যাপকভাবে প্রহার করেছে অপরাধীরা।

পুলিশ জানিয়েছে, ধর্ষণকারীদের মধ্যে প্রায় সবাই মাতাল ছিলো। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে। শীঘ্রই তাদের আটক করে আইনের আওতায় এনে যথোপযুক্ত বিচারের মুখোমুখি করা হবে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ধর্ষণকারীদের মধ্যে ঐ বাসের চালক ও সুপারভাইজারও ছিলো। ঘটনার সময় সারা শহরব্যাপী চক্কর দেয় বাসটি। পরে ধর্ষণ শেষে বাস থেকে ছাত্রীটি ও তার বন্ধুকে দক্ষিণ দিল্লির মহিপালপুর এলাকায় চলন্ত বাস থেকে ফেলে পালিয়ে যায় অপরাধীরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, বন্ধুটির আঘাত তেমন গুরুতর না হলেও জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে মেয়েটি। বেশ কয়েকটি অস্ত্রোপচারের পর তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছে।

No comments

Powered by Blogger.