আওয়ামী লীগ হচ্ছে গোঁয়ার গোবিন্দের দল : হান্নান শাহ


ওয়ামী লীগকে গোঁয়ারগোবিন্দের দল আখ্যা দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ বলেছেন, আওয়ামী লীগের ভেতর গণতন্ত্রের চর্চা নেই। তারা হচ্ছে গোঁয়ারগোবিন্দের দল। ক্ষমতায় এলে প্রতাপ দেখিয়ে বেড়ায়। আর ক্ষমতায় না থাকলে ইঁদুরের মতো গর্ত থেকে বের করতে হয়।
গতকাল সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাগ্রত জনতা ফোরামের আয়োজিত 'রাজনৈতিক নেতৃবৃন্দের ওপর আইনশৃঙ্খলা বাহিনীর নির্যাতন, তথা ভুলুণ্ঠিত গণতান্ত্রিক সংস্কৃতি প্রেক্ষিত বাংলাদেশ' শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হান্নান শাহ বলেন, রাজনৈতিক উদ্দেশ্যে র‌্যাবকে ব্যবহার করছে বর্তমান সরকার। তাদের বিরুদ্ধে যারা কথা বলে তাদের ওপর হামলা, মামলা ও নির্যাতন চালানো হচ্ছে। হান্নান শাহ আরো বলেন, 'আমাদের সেমিফাইনাল খেলা শেষ। এবার আপনারা খেলে আসুন।' হান্নান শাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য বলেছেন। কিন্তু খালেদা জিয়া তাঁর দেওয়া শর্তগুলো পূরণ হওয়া ছাড়া নির্বাচনে অংশ নেবেন না।
সংগঠনের উপদেষ্টা টি এম গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, জাগ্রত জনতা ফোরামের চেয়ারম্যান শরীফ চৌধুরী প্রমুখ।

No comments

Powered by Blogger.