অনাগত সন্তানকে আড়ালে রাখতে চান কার্লা ব্রুনি

অনাগত সন্তানকে গণমাধ্যমের দৃষ্টি থেকে রক্ষায় যা যা করার প্রয়োজন, তার সবই করার প্রতিজ্ঞা করেছেন ফরাসি ফার্স্ট লেডি কার্লা ব্রুনি।
অনাগত সন্তান নিয়ে প্রথমবারের মতো গণমাধ্যমে কথা বললেন ব্রুনি। নয় মিনিটের সাক্ষাৎ কার দেন ফরাসি টেলিভিশন চ্যানেল ‘টিএফ১’কে। গত সপ্তাহে এলিসি প্রাসাদে ধারণ করা ওই সাক্ষাৎ কারটি প্রচারিত হয় রোববার রাতে।
নতুন এই সন্তানটি হবে ফ্রান্সের প্রেসিডেন্ট নিকোলা সারকোজি ও সাবেক সুপার মডেল কার্লা ব্রুনি দম্পতির প্রথম সন্তান।
সাক্ষাৎ কারে কার্লা ব্রুনি বলেন, ‘এই সন্তানকে রক্ষায় আমি সবকিছু করব। কখনোই তার ছবি দেখাব না, কখনোই তাকে প্রদর্শন করব না।’
কার্লা ব্রুনি বলেন, একবার তিনি তাঁর ১১ বছরের ছেলের ছবি গণমাধ্যমে প্রকাশ করে বড় ধরনের ভুল করেছিলেন। আর এই ভুলটি হয়েছিল ২০০৮ সালে জর্ডানের প্রত্নতাত্ত্বিক নিদর্শন পেত্রা সফরের সময়। বিয়ের আগে ওই সময় প্রেসিডেন্ট সারকোজির সঙ্গে কার্লা ব্রুনির প্রেম চলছিল।
ব্রুনি বলেন, তিনি জানেন না তাঁর সন্তানটি ছেলে না মেয়ে হবে। আগামী মাসে নতুন সন্তানের জন্ম হওয়ার কথা রয়েছে।
অন্তঃসত্ত্বা হওয়ার পর আনুষ্ঠানিক ঘোষণা না দেওয়ার কারণ ব্যাখ্যা করেন সাবেক সুপার মডেল ও গায়িকা কার্লা ব্রুনি। তিনি বলেন, ‘আপনি একজন শিশুকে দর্শকমঞ্চে খেলতে পাঠাতে পারেন না। আমি গণমাধ্যমের আগ্রহ বুঝতে পারছি। আমাকে ও আমার স্বামীকে গণমাধ্যমের পীড়া দেওয়ার ব্যাপারে কোনো সমস্যা দেখছি না। কিন্তু যখন এটি শিশুদের বিষয় হয়ে দাঁড়ায়, তা গ্রহণ করা অসম্ভব।’

No comments

Powered by Blogger.