অস্ট্রেলিয়ার কোচ হতে চান আর্থার

মিকি আর্থারের দৃষ্টি এবার অস্ট্রেলিয়া দলের দিকে। সুযোগ পেলে রিকি পন্টিংদের কোচ হতে চান সাবেক দক্ষিণ আফ্রিকান কোচ। কোচ হিসেবে গত দশকে দক্ষিণ আফ্রিকাকে টেস্ট এবং ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষে তুলেছিলেন আর্থার। বর্তমানে তিনি কাজ করছেন অস্ট্রেলিয়ারই রাজ্যদল ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার (ডব্লুএ) কোচ হিসেবে। এখানে তাঁর চুক্তি আছে আরও দুই বছর।
তবে প্রস্তাব পেলে অস্ট্রেলিয়ার বর্তমান কোচ টিম নিলসনের উত্তরসূরি হতে প্রস্তুত ৪৩ বছর বয়সী এই প্রোটিয়া। ‘এটা বিবেচনা না করলে আপনি হয়তো বোকার স্বর্গে বাস করছেন। কিন্তু আমি বলেছি এবং আমি এটা সব সময়ই বলি, এই মুহূর্তে আমার কাজ নিয়ে আমি ভীষণ আনন্দিত। ডব্লুএর সঙ্গে কাজ করে আমি খুশি। এখানকার ক্রিকেট কাঠামোটাও খুব ভালো’, বলেছেন আর্থার।
এর পরই যোগ করেছেন, ‘দুর্ভাগ্যবশত জীবনের সবকিছুই সময়মতো হয় না। যদি এ রকম কিছুর (অস্ট্রেলিয়ার কোচ হিসেবে প্রস্তাব) সম্ভাবনা জাগেই, তখন এটাকে মনোযোগের সঙ্গে বিবেচনা করা উচিত।’

No comments

Powered by Blogger.