প্রথম ম্যাচেই কিংসলের বাজিমাত

প্রথম ম্যাচেই দু-দুটি গোল। আর নাইজেরিয়ান স্ট্রাইকার কিংসলে শিগোজির জোড়া গোলেই কাল ব্রাদার্স ৩-২-এ হারাল আরামবাগকে। গ্রামীণফোন বাংলাদেশ লিগের দ্বিতীয় পর্বে ‘কমলা’ দলের প্রথম জয়।
এই জয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থান থেকে ছয়ে উঠে এল ব্রাদার্স। ১৩ ম্যাচে ৪ জয় ও ৪ ড্রয়ে ১৬ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৪ জয় ও ৪ ড্র আরামবাগেরও। পয়েন্টে ব্রাদার্সের সমান হলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় সপ্তম স্থানে আরামবাগ।
পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় দল ছেড়ে দেশে ফিরে গেছেন ঘানার এনক বেনটিল ও ক্যামেরুনের বিচা রিচার্ডস। তবে দুই ফরোয়ার্ডকে হারানোর ধাক্কাটা ব্রাদার্সকে বুঝতেই দেননি নবাগত কিংসলে। তাঁর খেলার কথা ছিল ফরাশগঞ্জের হয়ে। কিন্তু আইটিসি (ছাড়পত্র) জটিলতায় ফরাশগঞ্জে খেলা হয়নি। ছাড়পত্র এনে ব্রাদার্স নিয়ে নেয় কিংসলেকে। আর প্রথম ম্যাচেই কিংসলে ভরসা দিলেন দলটিকে।
এভারটনের সঙ্গে কিংসলের সমন্বয়টা শুরু থেকেই ভালো হচ্ছিল। ৭ মিনিটে ওই এভারটনের পাস থেকে প্রথম গোল করেন কিংসলে (১-০)। ১২ মিনিটে কাশেমের কর্নার থেকে লাইবেরিয়ান কুপারের হেডে সমতায় ফেরে আরামবাগ (১-১)। তখনই যেন বোঝা গিয়েছিল অনেক নাটক জমিয়ে রেখেছে ম্যাচটি। চার মিনিট পর ওই কিংসলেই গোল করে এগিয়ে নেন আরামবাগকে (২-১)। দ্বিতীয়ার্ধে কিংসলের চেয়ে বেশি তৎপর ছিলেন এভারটন। ৬৫ মিনিটে এই ব্রাজিলিয়ানের ‘বাইসাইকেল’ কিক বারের সামান্য বাইরে দিয়ে চলে যায়। তবে দুই মিনিট পরই গোল পেয়ে যান এভারটন (৩-১)। ৮৬ মিনিটে পরাজয়ের ব্যবধান কমিয়েছেন আরামবাগের বদলি খেলোয়াড় মামুন (৩-২)।
জয়ের ধারায় ফিরতে পেরে দারুণ খুশি ব্রাদার্স কোচ খোন্দকার ওয়াসিম ইকবাল, ‘গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড় ছাড়া খেলতে কষ্ট হয়েছে। তার পরও ভালোই খেলেছে ছেলেরা। প্রথম ম্যাচ হিসেবে কিংসলের খেলায় আমি সন্তুষ্ট।’
আজকের খেলা: মুক্তিযোদ্ধা-শেখ জামাল ধানমন্ডি (বিকেল ৫টা, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম)।

No comments

Powered by Blogger.