নয়াদিল্লির কাছে এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত, নিহত ১০

ভারতের রাজধানী নয়াদিল্লির কাছে ফরিদাবাদের আবাসিক এলাকায় একটি এয়ার অ্যাম্বুলেন্স (রোগী বহনকারী ছোট বিমান) বিধ্বস্ত হয়ে ১০ জন নিহত হয়েছেন। গত বুধবার স্থানীয় সময় রাত পৌনে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।
ফরিদাবাদের পুলিশ কমিশনার পি কে আগারওয়াল জানান, এয়ার অ্যাম্বুলেন্সে থাকা সাত আরোহীর সবাই নিহত হয়েছেন। তাঁরা হলেন এক রোগী, রোগীর চাচাতো ভাই, দুজন চিকিৎসক, একজন সেবিকা, বিমানচালক ও তাঁর সহকারী। যে বাড়িটির ওপর বিমানটি বিধ্বস্ত হয়, সেটির তিনজন বাসিন্দা নিহত ও তিনজন আহত হয়।
এয়ার অ্যাম্বুলেন্সটি ভারতের পূর্বাঞ্চলীয় শহর পাটনা থেকে স্থানীয় সময় রাত সাড়ে আটটার দিকে নয়াদিল্লির উদ্দেশে রওনা দেয়। রাত পৌনে ১১টার দিকে নয়াদিল্লির কাছে ফরিদাবাদে পৌঁছালে এটি প্রতিকূল আবহাওয়ার কারণে বিধ্বস্ত হয়। বিধ্বস্ত হওয়ার পরপরই বিমানটিতে আগুন ধরে যায়।
বিধ্বস্ত হওয়া বাড়ির পার্শ্ববর্তী বাসিন্দা হনুমান সিং এনডিটিভিকে জানান, ‘প্রচণ্ড শব্দে আমি ঘুম থেকে জেগে যাই। বোমার বিস্ফোরণ হয়েছে ভেবে ঘর থেকে ছুটে বেরিয়ে আসি আমরা।’
পিটিআই জানিয়েছে, বিমানটিতে দুজন চিকিৎসক ছিলেন। পাটনায় চিকিৎসাধীন হেপাটাইটিসে আক্রান্ত রোগীটি কোমায় চলে গেলে তাঁরা তাঁকে দিল্লিতে নিয়ে আসছিলেন।

No comments

Powered by Blogger.