মেসিদের সফর আয়োজনে বাফুফের প্রস্তুতি শুরু

লিওনেল মেসিদের ঢাকা সফর নির্বিঘ্ন এবং সফল করে তুলতে কাজে নেমে পড়েছে বাফুফে। কাল বাফুফের জরুরি সভায় প্রাথমিকভাবে অনুমোদিত হয়েছে এই সফর। আজ নির্বাহী কমিটিতে আনুষ্ঠানিকভাবে অনুমোদন করিয়ে নেওয়া হবে। আগামীকাল সংবাদ সম্মেলনে দেওয়া হবে চূড়ান্ত ঘোষণা এবং সংবাদ সম্মেলনেই ভারতীয় বিপণন এজেন্ট সেলিব্রিটি গ্রুপের সঙ্গে চুক্তি হওয়ার কথা।
এরই মধ্যে বেশ কিছু বিষয় চূড়ান্ত রূপ পেয়ে গেছে। আগামী ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচের আগে দুটি অনুশীলন সেশন থাকবে আর্জেন্টিনার। একটি দেখা যাবে টিকিট কেটে। অন্যটিতে প্রবেশাধিকার নিষিদ্ধ। দেশের একদল কিশোর ফুটবলারের সঙ্গে মেসি-তেভেজদের সঙ্গে কিছু সময় কাটানোর সুযোগ পাবে। এর বাইরে নৈশভোজ এবং সংবাদ সম্মেলন থাকছে।
তিন দিনের এই ঐতিহাসিক সফর নিয়ে দেশের ক্রীড়াঙ্গন নড়েচড়ে বসতে শুরু করেছে। এরই মধ্যে কৌতূহলী মানুষ খোঁজ নিচ্ছে টিকিট কবে পাওয়া যাবে। কাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে বাংলাদেশ লিগের খেলা দেখতে আসা অনেক দর্শকের মুখে শোনা গেল কৌতূহলোদ্দীপক নানা প্রশ্ন। টিকিটের ব্যাপারে বাফুফে এখনো ভাবেনি। তবে টিকিটের দাম অন্তত ১০ হাজার রাখার ব্যাপারে প্রাথমিক চিন্তাভাবনা আছে।
বাংলাদেশ লিগের খেলা দেখতে এসে কাজী সালাউদ্দিন এদিন জানালেন, ‘সফরটা নিয়ে শুক্রবার আনুষ্ঠানিক ঘোষণা দেব। আমরা সবকিছু গুছিয়ে এনেছি।’ এও যোগ করলেন, ‘অবশ্যই মেসিকে নিয়ে আসার ব্যাপারে আমাদের শর্ত থাকবে। আশা করছি, মেসিসহ পুরো শক্তির আজেন্টিনা দলকেই আমরা ঢাকায় পাব। সঙ্গে অবশ্যই কোচ বাতিস্তা।’

No comments

Powered by Blogger.