দলে এলেন ডোহার্টি, বাদ হারিজ

বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ দিন ১৯ জানুয়ারি। তাঁর আগে কাল রোববার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচটিই হবে অস্ট্রেলিয়ার শেষ ওয়ানডে। এই ম্যাচের জন্য ঘোষিত দলে জায়গা পেয়েছেন বাঁ হাতি স্পিনার হাভিয়ের ডোহার্টি। ডোহার্টিকে দলে নিতে কোপ পড়েছে নাথান হারিজের ওপর। এর পাশাপাশি, ইনজুরি কাটিয়ে ব্রেট লির ওডিআই দলে ফেরাটাকেও বড় ঘটনাই বলা চলে।
ব্রেট লির পাশাপাশি অস্ট্রেলিয়ার ‘গতি বিভাগ’কে সঞ্চালন করবেন ডাউগ বলিঞ্জার ও শন টেইট। দলে জায়গা হয়নি মিশেল জনসন ও পিটার সিডলের।
দল ঘোষণা করে অস্ট্রেলীয় নির্বাচক গ্রেগ চ্যাপেল আজ বলেছেন, ‘ডোহার্টিকে প্রথম ম্যাচে হারিজের জায়গায় খেলানোর একটা পরিকল্পনা সব সময়ই আমাদের ছিল।’ হারিজকে বাদ দেওয়া প্রসঙ্গে তিনি বলেছেন, ‘হারিজের সঙ্গে আমাদের কথা হয়েছে। খুব সম্ভবত সে বেলরিভেই (হোবার্ট) খেলতে পারে। সেখানেই তার একটা পরীক্ষা হয়ে যাবে।’
প্রথম ওয়ানডের জন্য অস্ট্রেলিয়া দল: মাইকেল ক্লার্ক (অধিনায়ক), ক্যামেরন হোয়াইট, ডাউগ বলিঞ্জার, হাভিয়ের ডোহার্টি, ডেভিড হাসি, মাইক হাসি, ব্র্যাড হাডিন, স্টিভ স্মিথ, ব্রেট লি, শন টেইট, শেন ওয়াটসন।

No comments

Powered by Blogger.