আবার ব্রাজিল ডাকছে আদ্রিয়ানোকে

ব্রাজিল থেকে ইতালি, ইতালি থেকে ব্রাজিল; এটাই কি চলতে থাকবে আদ্রিয়ানোর? আবার যে নাড়ির টান অনুভব করছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার! এএস রোমা ছেড়ে চলে যেতে চান আবার ব্রাজিলে। শৈশবের ক্লাব ফ্ল্যামেঙ্গোর ডাক শুনতে পাচ্ছেন তিনি!গতকাল ও দিয়া পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে ব্রাজিলে ফিরে যাওয়ার ইচ্ছা জানিয়েছেন ইন্টার মিলানের সাবেক স্ট্রাইকার, ‘আমার হূদয়ের একটা অংশ এখনো ব্রাজিলে। কিন্তু আমি আবার আমার দায়বদ্ধতাকে শ্রদ্ধা করি।’আদ্রিয়ানোর মনে গোল বাধিয়েছে আসলে বড়দিনের ছুটি। বড়দিনের ছুটিতে ব্রাজিল গিয়েছিলেন। সেখানে গিয়েই বাড়ির বড্ড প্রেমে পড়ে গেছেন। তবে ব্রাজিলিয়ান স্ট্রাইকার আবার এও বোঝেন পেশাদারির কাছে এসব কিছু নয়, ‘আমি যেহেতু পেশাদার, এখন আমি ইতালি যাচ্ছি। তবে আবার জুনে ফিরে আসব।’এর আগে ইন্টার মিলানে থাকতে গৃহকাতরতা পেয়ে বসেছিল আদ্রিয়ানোকে। ২০০৯ সালে ব্রাজিলের হয়ে খেলতে গিয়ে আর ফেরেননি ইন্টারে। পরে ফ্ল্যামেঙ্গোতে খেলেছেন। সেখান থেকেই আবার গত বছর যোগ দিয়েছেন রোমায়। ইতালির এ ক্লাবটির সঙ্গে আড়াই বছরের চুক্তি আদ্রিয়ানোর। কে জানে আর কত দিন থাকবেন তিনি!

No comments

Powered by Blogger.