গোল্ডেন বুট চান রবিনহো

আলোটা তাঁর ওপর খুব একটা নেই। তবে বিশ্বকাপের গোল্ডেন বুট জিতে সেই আলো কাড়তে চান রবিনহো। নিজের এই সুপ্ত বাসনা জানিয়েও দিয়েছেন ব্রাজিল স্ট্রাইকার।
‘আমার স্বপ্ন, ব্রাজিল বিশ্বকাপ জিতবে আর আমি জিতব গোল্ডেন বুট। আমরা সবাই জানি, বিশ্বকাপ জেতার সামর্থ্য আমাদের আছে। বিশ্বকাপ জিতলে ব্যক্তিগতভাবে তা হবে আমার কাছে অসাধারণ এক মুহূর্ত’—বলেছেন রবিনহো।
নিউজ অব দ্য ওয়ার্ল্ডকে রবিনহো আরও বলেছেন, ‘বাছাইপর্বে আমি প্রচুর ম্যাচ খেলেছি। আমি মনে করি, কোচ দুঙ্গার আস্থা আছে আমার ওপর। এটা আমার জন্য আদর্শ জায়গা, যেখানে আমি নিজেকে বিশ্বসেরা হিসেবে তুলে ধরতে পারি।’
গত বছর ব্রাজিলের কনফেডারেশন কাপ জয়ী দলের সদস্য ছিলেন। টুর্নামেন্টের সব ম্যাচেই তিনি খেলেছেন। ২০০৮ সালটা ভালো কেটেছিল তাঁর। ম্যানচেস্টার সিটির হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে সাড়া ফেলেছিলেন। পরের বছরটা তেমন ভালো যায়নি। পেলের ক্লাব সান্তোসে ধারে খেলতে গেছেন এরপর। কিছুটা আড়ালে চলে গেলেও বিশ্বকাপকে তিনি বেছে নিচ্ছেন পাদপ্রদীপের আলোয় ফেরার মঞ্চ হিসেবে

No comments

Powered by Blogger.