ম্যাককালাম জেতালেন নিউজিল্যান্ডকে

শিরোনাম ভুল বোঝাতে পারে। ম্যাককালামই জিতিয়েছেন নিউজিল্যান্ডকে, তবে ব্রেন্ডন নয়। কিউইদের জয়ের নায়ক বড় ভাই নাথান, যাঁর মূল কাজ বোলিং। মালিঙ্গার করা ইনিংসের শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ১০ রান, তৃতীয় বলে চার আর পঞ্চম বলে লং অফের ওপর দিয়ে সীমানা ছাড়া করে নিউজিল্যান্ডকে ২ উইকেটের জয় এনে দিয়েছেন নাথান (৬ বলে ১৬)। ওয়েবসাইট।
ক্যারিবিয়ানের বদলে যাওয়া উইকেট আর প্রস্তুতি ম্যাচগুলোর ফলাফল আভাস দিয়েছিল এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে লো-স্কোরিং। মাহেলা জয়াবর্ধনের ৫১ বলে ৮১ রানের অসাধারণ একটা ইনিংসের পরও গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামের মন্থর উইকেটে ২০ ওভার খেলে শ্রীলঙ্কা করতে পেরেছে মাত্র ১৩৫। জবাবে প্রথম ওভারেই ব্রেন্ডন ম্যাককালামকে হারানো নিউজিল্যান্ড ঘুরে দাঁড়ায় দ্বিতীয় উইকেটে রেইডার ও গাপটিলের ৬২ রানের জুটিতে। একটা মিনি ধসের পর কিউইদের জয়ের কাছাকাছি নিয়ে যায় ওরামের ৬ বলে ১৫ রানের ক্যামিও।
শ্রীলঙ্কা: ২০ ওভারে ১৩৫/৬ (জয়াবর্ধনে ৮১, চান্ডিমাল ২৯; বন্ড ২/৩৫, স্টাইরিস ১/১৩, নাথান ম্যাককালাম ১/১৭, সাউদি ১/২১, ওরাম ১/২৩), নিউজিল্যান্ড: ১৯.৫ ওভারে ১৩৯/৮ (রেইডার ৪২, গাপটিল ১৯, মুরালিধরন ২/২৫, ম্যাথুস ১/৭, জয়াসুরিয়া ১/১৭, ভেলেগেদারা ১/২১, মেন্ডিস ১/৩৪)।

No comments

Powered by Blogger.