তামিমের শট আবারও খুঁজে পেল নাফিসকে

এ নিয়ে দ্বিতীয়বার ঘটল এমন। বছর তিনেক আগে মিরপুরের ইনডোরে প্র্যাকটিসের সময় তামিম ইকবালের শটে চোখের পাশে আঘাত পেয়ে অস্ত্রোপচারের টেবিলে যেতে হয়েছিল বড় ভাই নাফিস ইকবালকে। এবার ঘটনা অস্ত্রোপচারের টেবিল পর্যন্ত না গড়ালেও তামিমের শটে আবারও আহত হয়েছেন নাফিস।
এবারের ঘটনা ম্যাচে। কাল সকালে মিরপুরে এনসিএল টি-টোয়েন্টির ম্যাচে সুলতানস অব চিটাগংয়ের অলক কাপালির বলে জোরে ড্রাইভ করেছিলেন তামিম। বলটা সোজা গিয়ে আঘাত করে নন-স্ট্রাইকার নাফিসের ঠিক কপালে। ভাগ্য ভালো, হেলমেট পরা ছিলেন নাফিস। তার পরও আঘাত পাওয়ার পর থেকে অস্বস্তি বোধ করায় জাতীয় দলের ফিজিও মাইকেল হেনরির পরামর্শে হাসপাতালে গিয়ে সিটি স্ক্যান করান তিনি। স্ক্যান রিপোর্টে কোনো সমস্যা ধরা না পড়লেও চিকিৎসকেরা তাঁকে কমপক্ষে ২৪ ঘণ্টা কিছু লক্ষণের ব্যাপারে খেয়াল রাখতে বলেছেন। ‘ডাক্তার বলেছেন, এসব ক্ষেত্রে অনেক সময় পরেও রক্তক্ষরণ হয়। আমাকে তাই ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে থাকতে বলা হয়েছে’—বলেছেন নাফিস। বমি ভাব, শ্বাসকষ্ট বা চোখের দৃষ্টি ঝাপসা হয়ে এলে নাফিসকে সঙ্গে সঙ্গে চিকিৎসকের কাছে যেতে বলা হয়েছে।
কাল রাত পর্যন্ত অবশ্য এই তিন লক্ষণের কোনোটাই অনুভব করেননি নাফিস। তার পরও আজ কিংস অব খুলনার বিপক্ষে তাই নাফিসের না খেলার সম্ভাবনাই বেশি।

No comments

Powered by Blogger.