জিতল শুধু রহমতগঞ্জ

বাংলাদেশ ফুটবল লিগে গতকাল ছিল তিনটি ম্যাচ, এর মধ্যে জিতেছে শুধু রহমতগঞ্জ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে তারা ৩-২ গোলে হারিয়েছে ব্রাদার্সকে। চট্টগ্রামে স্থানীয় মোহামেডানের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ফরাশগঞ্জ। ফেনীতে বিয়ানীবাজার-ফেনী সকার ম্যাচ ড্র হয়েছে ১-১ গোলে।
ব্রাদার্সের সঙ্গে ২-২-এর পর ৮৪ মিনিটে গোল করে জয় ছিনিয়ে নিয়েছে রহমতগঞ্জ। পল মেকজেমস করেন মহামূল্যবান ওই গোল। ১৪ মিনিটে মুরাদ আহমেদের (মিলন) গোলে এগিয়ে যায় ব্রাদার্স। এর পর তাদের গোলরক্ষক আহত হওয়ার পর বিপর্যয়ের শুরু। ৩২ মিনিটে ১-১ করেন জাকির। মিনিট চারেক পর ইদ্রিস কাসুরের গোলে এগিয়ে যায় রহমতগঞ্জ। জয়ের জন্য মরিয়া ব্রাদার্সকে ৪৩ মিনিটে ম্যাচে ফিরিয়ে আনেন খলিলুর রহমান।
আমাদের ফেনী প্রতিনিধি জানিয়েছেন, ফেনীর ভাষাশহীদ সালাম স্টেডিয়ামে ৫ মিনিটে আনোয়ারের পাস থেকে গোল করে সকারকে এগিয়ে দিয়েছিলেন আসিফ। কিন্তু ঘরের মাঠে জয় পাওয়া হলো না তাদের। ৫৯ মিনিটে সোহেল রানার গোলে (১-১) অন্তত একটা পয়েন্ট নিশ্চিত করে ফেলে বিয়ানীবাজার। শেষ দিকে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেছেন সকারের স্ট্রাইকাররা। আগের ম্যাচগুলোর তুলনায় কাল দর্শক ছিল কম। কিন্তু এই দর্শকদেরই প্রত্যাশা ছিল অনেক, নিজেদের দলের জয় দেখতে চেয়েছিল তারা। সেটি পূরণ না হওয়ায় চিৎকার করে ক্ষোভ জানিয়েছে নিজেদের দলের প্রতি। শুনতে হয়েছে দুয়োও।
১৫ ম্যাচে ১৩ পয়েন্ট বিয়ানীবাজারের। নিচের দিক থেকে দ্বিতীয় স্থানে আছে দলটি। ১৫ ম্যাচে সকারের পয়েন্ট ১৮। রহমতগঞ্জের পয়েন্টও ১৮। এক ম্যাচ বেশি খেলে ব্রাদার্সের সংগ্রহ ১৬। চট্টগ্রাম মোহামেডানের পয়েন্ট ১৬ ম্যাচে ১৫। সমান ম্যাচে ফরাশগঞ্জের পয়েন্ট ১৬।
গায়ে গায়ে লেগে থাকা এই দলগুলোর এখন একটাই চেষ্টা—অবনমন এড়ানো!

No comments

Powered by Blogger.