অনলাইনে বিক্রি হলো ‘বোতলভূত’!

নিউজিল্যান্ডে একটি নিলামে ওয়েবসাইটের মাধ্যমে দুটি বোতলে আটকানো ‘ভূত’ বিক্রি হয়েছে। গতকাল মঙ্গলবার বিক্রেতা ওয়েবসাইট ট্রেডমি এমন দাবি করেছে। ট্রেডমির কর্তৃপক্ষ জানিয়েছে, একটি বোতলে একজন বৃদ্ধ এবং আরেকটি বোতলে একটি বালিকার ভূত আটকানো ছিল। বোতল দুটি দুই হাজার ৮৩০ ডলারে (এক হাজার ৯৭৮ মার্কিন ডলার) বিক্রি হয়েছে।
ওয়েবসাইট কর্তৃপক্ষ জানায়, ইলেকট্রনিক পণ্য বিক্রেতা একটি প্রতিষ্ঠানের নামে বোতল দুটি কেনা হয়েছে। অবশ্য এর আগে একজন ভুয়া নিলামকারীকে বাদ দেওয়া হয়। ওই নিলামকারী বোতল দুটির দাম পাঁচ হাজার ডলার পর্যন্ত তুলেছিলেন।
বোতল দুটি নিলামে তোলেন নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের বাসিন্দা অ্যাভি উডবারি। উডবারি বলেন, গির্জার একজন আধ্যাত্মিক শক্তিসম্পন্ন যাজক তাঁর বাড়ি থেকে ভূত দুটি মন্ত্রের মাধ্যমে বোতল দুটিতে আটকে ফেলেন। এরপর তিনি স্পিরিটভর্তি বোতল দুটি নিলামে তোলেন। তিনি জানান, ভূত দুটির যন্ত্রণায় তাঁর নাওয়া-খাওয়া বন্ধ হয়ে গিয়েছিল।
উডবারি বলেন, ‘২০০৯ সালের ১৫ জুলাই ভূত দুটিকে বোতলে আটকানোর পর থেকে আমাদের আর ঝামেলা পোহাতে হচ্ছে না।’ তিনি জানান, বোতলে আটকানো বৃদ্ধ লোকটির নাম লেস গ্রাহাম, যিনি ১৯২০ সালে উডের বাড়িতে মারা গেছেন। আর বালিকাটি এসেছিল ‘ওইজা বোর্ড’-এর মাধ্যমে আত্মা নামানোর একটি পরীক্ষা করার সময়।

No comments

Powered by Blogger.