অন্যের মাঠে জিতল শুধু আরামবাগ

সিটিসেল বাংলাদেশ লিগে কাল ছিল তিনটি ম্যাচ। সবগুলো হয়েছে ঢাকার বাইরে। নিজেদের মাঠে জিতেছে ফেনী সকার ও সিলেট বিয়ানীবাজার। শুধু অন্যের মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পেরেছে আরামবাগ।
ফেনী থেকে আমাদের নিজস্ব প্রতিবেদক জানিয়েছেন, ফেনী সকার চট্টগ্রাম আবাহনীকে ১-০ গোলে হারিয়ে নিজেদের মাঠে পেয়েছে প্রথম জয়। এর আগে ফেনীর মাঠে সকারের চারটি ম্যাচের একটিতেও তারা জিততে পারেনি।
ফেনীর ভাষাশহীদ সালাম স্টেডিয়ামে কাল খেলার ২২ মিনিটে দর্শনীয় শটে একমাত্র গোলটি করেন আনোয়ার।
ম্যাচটি যথেষ্টই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। দুদলই খেলেছে জয়ের জন্য। যদিও আক্রমণ আর পাল্টা আক্রমণ দেখে দর্শকেরা ধারণা করতে পারেনি একটা গোলই ভাগ্য বেঁধে দেবে ম্যাচের।
দ্বিতীয়ার্ধের শুরু থেকেই চট্টগ্রাম আবাহনী গোল শোধ করার জন্য মরিয়া হয়ে ওঠে। বেশ কটি আক্রমণও করেও সকারের রক্ষণ অবশ্য ভাঙতে পারেনি। সকারও খেলার দ্বিতীয়ার্ধে কয়েকটি সুযোগ কাজে লাগাতে পারেনি। ১১ খেলায় সকার ক্লাবের পয়েন্ট ১৬ এবং সমান খেলায় চট্টগ্রাম আবাহনীর ১১ পয়েন্ট।
এদিকে সিলেট স্টেডিয়ামে স্বাগতিকেরা ২-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। লিগে বিয়ানীবাজারের এটি দ্বিতীয় জয়। ১১ ম্যাচে ১১ পয়েন্ট বিয়ানীবাজারের, সমান ম্যাচে রহমতগঞ্জেরও ১১ পয়েন্ট।
সিলেট প্রতিনিধি জানিয়েছেন, ১৫ মিনিটে লাইবেরিয়ান খেলোয়াড় বেঞ্জামিনের গোলে এগিয়ে যায় বিয়ানীবাজার। অতিরিক্ত সময়ে ব্যবধান বাড়ান সোহেল রানা। শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে হাজার সাতেক দর্শক আনন্দ-উল্লাসে মেতে ওঠে। ৯ মার্চ এই মাঠেই বিয়ানীবাজার-মোহামেডানের ম্যাচের পর দর্শকদের উচ্ছৃঙ্খল আচরণের শিকার হতে হয়েছিল খেলোয়াড়দের! খেলা শুরুর আগে তাই ঘুরেফিরে আসছিল সেই প্রসঙ্গ। তবে ওই দিনের চেয়ে গতকালের পরিবেশ ছিল ঠিক উল্টো। খেলোয়াড়, কর্মকর্তা ও দর্শকেরা ছিলেন শান্ত।
নারায়ণগঞ্জে শুকতারাকে ১-০ গোলে হারিয়ে তৃতীয় জয় তুলে নিয়েছে আরামবাগ। ম্যাচের ৪৭ মিনিটে একমাত্র গোলটি করেছেন উগান্ডান স্ট্রাইকার ডোমিনিক। ১১ ম্যাচে ১৩ পয়েন্ট আরামবাগের, ৭ পয়েন্ট শুকতারার।

No comments

Powered by Blogger.