ঢাকায় প্রীতিডোর চায় কিংস ইলেভেন

ঢাকায় প্রীতি ম্যাচ খেলতে আসার কথা থাকলেও শেষ পর্যন্ত আসেনি কলকাতা নাইট রাইডার্স। এবার শোনা যাচ্ছে আইপিএলের আরেক দল কিংস ইলেভেন পাঞ্জাবের নাম। না, প্রীতি জিনতা-কুমার সাঙ্গাকারার দল কোনো প্রীতি ম্যাচ খেলতে আসছে না বাংলাদেশে। তারা আগ্রহী বাংলাদেশের শীর্ষস্থানীয় কোনো ক্লাবের সঙ্গে দ্বিপক্ষীয় চুক্তিতে।
বিসিবি সূত্র জানিয়েছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিনিয়র সহসভাপতি মাহবুবুল আনামকে পাঠানো এক চিঠিতে কিংস ইলেভেন পাঞ্জাব বাংলাদেশের শীর্ষস্থানীয় কোনো ক্লাবের সঙ্গে দ্বিপক্ষীয় চুক্তি করতে আগ্রহ প্রকাশ করেছে। ঢাকার ক্লাব ক্রিকেটের বড় কোনো নামের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চায় আইপিএলের দলটি। খেলোয়াড় আদান-প্রদান ছাড়াও এই চুক্তির আওতায় দুই ক্লাবের মধ্যে স্থাপিত হতে পারে বাণিজ্যিক সম্পর্ক, বিনিময় হতে পারে অনুশীলন সুবিধারও।
বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস কিংস ইলেভেন পাঞ্জাবের কাছ থেকে এ রকম একটি প্রস্তাব পাওয়ার কথা জানিয়ে বলেছেন, ঢাকার কোন ক্লাবটির নাম পাঠানো হবে সেটা এখনো ঠিক হয়নি, ‘চুক্তির জন্য কিংস ইলেভেন পাঞ্জাব ঢাকার শীর্ষস্থানীয় কোনো ক্লাবের নাম জানতে চেয়েছে আমাদের কাছে। আমরা হয়তো শীর্ষস্থানীয় ২-৩টি ক্লাবের নাম পাঠাব তাদের। তবে এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।’

No comments

Powered by Blogger.