ম্যানইউতে ফিরতে চান রোনালদো

বার্নাব্যুতেই সুখেই আছেন তিনি। নিয়মিতই পাচ্ছেন গোলের দেখা। গত বছর জুনে রেকর্ড ৮০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে রিয়াল মাদ্রিদে যাওয়া ক্রিস্টিয়ানো রোনালদো পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কথা এখনো খুব মনে পড়ে। ওল্ড ট্রাফোর্ডে ফেরার সম্ভাবনাকেও তাই বাতিল করছেন না পর্তুগিজ তারকা।
ম্যানইউকে যে ভুলতে পারেননি সেটি নিজেই স্বীকার করেছেন রোনালদো, ‘অবশ্যই আমি ম্যানচেস্টার ইউনাইটেডকে মিস করছি।’ কেন ম্যানইউয়ের জন্য এত টান সেটাও জানিয়েছেন দ্য নিউজ অব দ্য ওয়ার্ল্ডকে, ‘আমি সেখানে ছয় বছর ধরে খেলেছি। এটা লম্বা একটা সময়। আমি এখনো ম্যানইউয়ের খেলা দেখতে আগ্রহী এবং ভবিষ্যতে যে আমি আবার সেখানে খেলব না সেটা কেউ কেউ বলতে পারে না। আমি আবারও সেখানে ফিরতে পারি। এটা সব সময়ই সম্ভব।’ তবে রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হলেই তিনি লন্ডনে পাড়ি জমাতে পারেন, ‘আমি এখানে আমার চুক্তির মেয়াদ শেষ করতে চাই কিন্তু ভবিষ্যতে কী হবে সেটা ঈশ্বরই জানেন। আমি বলব না যে আমি রিয়াল মাদ্রিদে সুখী নই। আমি সত্যি সুখী। এবং সবাই জানে এটাই আমার ক্লাব। কিন্তু অবশ্যই আমি ম্যানইউকে, বসকে (ফার্গুসনকে), খেলোয়াড়দের মিস করছি। কারণ সেখানে আমার পরিবারটাকেই ফেলে এসেছি।

No comments

Powered by Blogger.