রোনালদিনহো-জাদুতে জিতল মিলান

জয়-বন্ধ্যত্ব ঘুচল এসি মিলানের। ঘুচল তা রোনালদিনহো, ক্লাস ইয়ান হান্টেলার ও আলেক্সান্ডার পাতোর গোলে। চার ম্যাচ পর সিরি ‘আ’তে কাল তারা জয়ের মুখ দেখেছে উদিনেসের বিপক্ষে, ৩-২ ব্যবধানে।
মার্কো বরিয়েল্লোর চোটই হান্টেলারকে সুযোগ এনে দিয়েছে প্রথম একাদশে খেলার। সুযোগটা তিনি ভালোই কাজে লাগিয়েছেন জোড়া গোল করে। আর চোট কাটিয়ে বদলি হিসেবে নামা পাতো দারুণ এক গোল দিয়ে উদ্যাপন করেছেন মাঠে ফেরা।
মিলানের জার্সি গায়ে অনুজ্জ্বল হান্টেলারকে পরশুর গোল দুটি দিল নতুন প্রেরণা। এই গোল তাঁর মনে গড়ে দিয়েছে আশার বসতি, ‘আমার কাজ আমাকে করতে হবে, গোল করতে হবে। আজ শুরুর একাদশে খেলতে পেরে এবং গোল করে আমি খুশি। আশা করছি আরও খেলতে পারব।’
সংবাদ সম্মেলনে শুধু নিজের কথা বলে গেলে কেমন দেখায়, এটা মনে পড়তেই হয়তো আগামী পরশুর চ্যাম্পিয়নস লিগ ম্যাচ নিয়ে বললেন হান্টেলার। সেখানে তিনি আত্মবিশ্বাসী, ‘আমরা প্রস্তুত। কখনো আমরা ভালো খেলি, কখনো নয়। কিন্তু এবার আমরা প্রস্তুত।’
চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে মিলানের প্রতিপক্ষ ২০০৮-এর চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়নস লিগের সাতবারের চ্যাম্পিয়ন মিলান আসলেই কতটা প্রস্তুত সেটা দেখতে পরশু সান সিরোতে গিয়েছিলেন ম্যানইউ ম্যানেজার অ্যালেক্স ফার্গুসন।
হান্টেলারের গোল আর পাতোর ফেরা তাঁকে কতটা ভাবিয়েছে কে জানে, তবে এদিন রোনালদিনহো যে জাদু দেখালেন, সেটা তাঁকে না ভাবিয়ে পারেই না। মিলানের তিনটি গোলেরই উত্স ছিলেন অনেক দিন ধরেই নিজেকে হারিয়ে খোঁজা রোনালদিনহো।

No comments

Powered by Blogger.