ফিরলেন পিটারসেন, বাদ হার্মিসন

তাঁকে দলে ফিরে পেতে আকুল ছিলেন অ্যান্ড্রু স্ট্রাউস। দক্ষিণ আফ্রিকা সফরের দলে কেভিন পিটারসেনের নাম দেখে নিশ্চয়ই স্বস্তি পাবেন ইংলিশ অধিনায়ক। এখনো পুরোপুরি সেরে ওঠেননি, তবে আশা করা হচ্ছে সফর শুরু হওয়ার আগেই ইনজুরি পুরোপুরি কাটিয়ে উঠবেন গত অ্যাশেজের মাঝপথ থেকে মাঠের বাইরে থাকা পিটারসেন। আগামী নভেম্বরে চার টেস্ট, পাঁচ ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ইংল্যান্ড।
আরও একবার দল থেকে বাদ পড়েছেন স্টিভ হার্মিসন। এই ফাস্ট বোলারের জায়গা নিয়েছেন তাঁর ডারহাম-সতীর্থ লিয়াম প্লাঙ্কেট। অনুমিতভাবেই রবি বোপারার জায়গা নিয়েছেন জোনাথন ট্রট। বাদ পড়েছেন ওয়াইস শাহও। ওয়ানডে দলে ফিরেছেন সাজিদ মাহমুদ ও অ্যালিস্টার কুক। আর প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার লুক রাইট ও উইকেটকিপার স্টিভ ডেভিস। ওয়েবসাইট।
দক্ষিণ আফ্রিকা সফরের ইংল্যান্ড দল
টেস্ট: অ্যান্ড্রু স্ট্রাউস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, ইয়ান বেল, স্টুয়ার্ট ব্রড, অ্যালিস্টার কুক, পল কলিংউড, স্টিভ ডেভিস (উইকেটকিপার), গ্রাহাম অনিয়নস, কেভিন পিটারসেন, লিয়াম প্লাঙ্কেট, ম্যাট প্রিয়র (উইকেটকিপার), আদিল রশিদ, রায়ান সাইডবটম, গ্রায়েম সোয়ান, জোনাথন ট্রট, লুক রাইট।
ওয়ানডে: অ্যান্ড্রু স্ট্রাউস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, টিম ব্রেসনান, স্টুয়ার্ট ব্রড, পল কলিংউড, অ্যালিস্টার কুক, জো ডেনলি, সাজিদ মাহমুদ, এউইন মরগান, গ্রাহাম অনিয়নস, কেভিন পিটারসেন, ম্যাট প্রিয়র (উইকেটকিপার), আদিল রশিদ, গ্রায়েম সোয়ান, জোনাথন ট্রট, লুক রাইট।

No comments

Powered by Blogger.