ঢাকায় পাঁচটি আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন করবে জ্যাক ট্রেড ফেয়ারস

জ্যাক ট্রেড ফেয়ারস অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড আগামী ২৯ অক্টোবর থেকে চার দিনব্যাপী পাঁচটি আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন করবে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে এসব প্রদর্শনী।
রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সভাপতি তানভিরুল হক ঢাকার একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে সম্প্রতি এসব প্রদর্শনীর দাপ্তরিক কার্যক্রমের উদ্বোধন করেন। প্রদর্শনীগুলো হচ্ছে—নির্মাণ ও আবাসিক প্রযুক্তি প্রদর্শনী-জ্যাক ঢাকা বিল্ড, জ্যাক পাওয়ার ও লাইটিং প্রযুক্তি প্রদর্শনী, জ্যাক সোলার এনার্জি এক্সপো, নবায়নযোগ্য প্রযুক্তি প্রদর্শনী এবং জ্যাক ঢাকা ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং এক্সপো।
অনুষ্ঠানে ব্যারিস্টার আমীর-উল ইসলাম, বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সভাপতি আনিসুল হক, ইতালি-বাংলাদেশ চেম্বার অব কমার্সের সভাপতি হাকিম আলী, রিনিউএবল এনার্জি সোসাইটির মহাব্যবস্থাপক জহর জাওয়াল, বাংলাদেশ সোলার এনার্জি সোসাইটির সভাপতি অধ্যাপক মুহাম্মদ ইব্রাহীম, ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেডের (ইডকল) নির্বাহী পরিচালক ইসলাম শরীফ, জার্মান টেকনিক্যাল করপোরেশনের (জিটিজেড) উপদেষ্টা খুরশিদ-উল-ইসলাম ও প্রকল্প সমন্বয়কারী ইরিচ ওটো গম, রহিমআফরোজ রিনিউএবল এনার্জি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার মিজবা মঈন এবং আয়োজক প্রতিষ্ঠানটির মিডিয়া ও বিপণন পরিচালক রাশেদুল হক উপস্থিত ছিলেন।
এবারও এসব প্রদর্শনীর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকবে রিহ্যাব।

No comments

Powered by Blogger.