হোয়াইট হাউসের বাইরে জ্বলন্ত মানুষ

হোয়াইট হাউজের বাইরে একটি পার্ক। সেখানে পুরো শরীরে আগুন জ্বলছে। সেই আগুন নিয়ে শান্ত মাথায় হেঁটে বেড়াচ্ছেন এক যুবক। ভয়াবহ এমন দৃশ্যের অবতারণা হয়েছে ওয়াশিংটন ডিসির ডাউনটাউনে ইলিপস পার্কে। এ স্থানটি হোয়াইট হাউজ থেকে এক মাইলেরও কম দূরত্বে। বুধবার সেখানে অকস্মাৎ দেখা যায়, এক পরিপাটি এক যুবকের পুরো শরীরে আগুন জ্বলছে। তার টি-শার্টে লেখা ‘ইউএসএ’। কয়েক সেকেন্ড পরে যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের স্টাফদের দেখা যায় দৌড়ে তার কাছে যেতে এবং ফায়ার এক্সটিঙ্গুইশার দিয়ে আগুন নিভাতে।
পরে ওই যুবককে উদ্ধার করা হয়েছে। কিন্তু ততক্ষণে তার শরীরের শতকরা ৮৫ ভাগ এলাকা পুড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ওয়াশিংটন মল এলাকায়। এ স্থানটি পর্যটকদের কাছে জনপ্রিয়। এ খবর দিয়েছে লন্ডনের অনলাইন ডেইলি মেইল।
ওই যুবকের পরিচয় জানা যায় নি। তবে ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে। ওই ঘটনার সময় চারদিক ঘিরে ফেলে নিরাপত্তা রক্ষাকারীরা। কমপক্ষে ৭০ সদস্যের কর্মকর্তারা ছুটে যান সেখানে। বিভিন্ন এজেন্সির লোকজন চারদিকে অবস্থান নেয়। এ সময় ওই পার্কে পর্যটক ও ভিজিটররা উপস্থিত ছিলেন। তবে তারা কেউ আহত হন নি। এ বিষয়ে মন্তব্য করেন নি হোয়াইট হাউসের মুখপাত্র হোগান গিডলে। অফিসিয়াল শিডিউল অনুযায়ী, ওই সময় ওভাল অফিসে ছিলেন প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প।

No comments

Powered by Blogger.