‘বাড়ি ছেড়ে হোস্টেলে ওঠে মেয়েটি’

‘ধনী পরিবারের মেয়ে। মা মারা যাওয়ার পর তার বাবা আবার বিয়ে করেন। এরপর মেয়েটি বাসা ছেড়ে বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে ওঠেন। কিন্তু হোস্টেলের পরিবেশের সঙ্গে তাল মেলাতে পারে না। এদিকে বাবা চান, মেয়ে হোস্টেল থেকে বাসায় ফিরে আসুক।’

এভাবেই ‘ব্যাচেলর ডটকম’ নাটকের গল্পটি জানান ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। তিনি বলেন, গল্প ও চরিত্র আমার খুব পছন্দ হয়েছে। কাজটি সুন্দরভাবে শেষ করতে চাই। আরো কিছু নতুন কাজের ব্যাপারে কথা হচ্ছে। চূড়ান্ত হলেই সবাইকে জানাবো।

‘ব্যাচেলর ডটকম’ নাটকে আরো অভিনয় করছেন- নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জ্বল, তুলনা আল হারুন, ফারজানা রিক্তা প্রমুখ। এটি একুশে টেলিভিশনের ধারাবাহিক নাটক।

পরিচালক ইফতেখার শুভর সঙ্গে এই নাটকে জেসিয়ার কাজের ব্যাপারটি চূড়ান্ত হয়েছে গত রোববার। জেসিয়া জানান, আগামী ফেব্রুয়ারি মাসে নাটকটির শুটিংয়ে অংশ নেবেন তিনি।


এর আগে মাবরুর রশীদ বান্নাহর একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন জেসিয়া। এবার অভিনয় করছেন নতুন ধারাবাহিক নাটকে। নতুন কাজ নিয়ে বেশ সিরিয়াস এই তারকা।

তিনি বলেন, চীন থেকে এসে অনেক কাজের অফার পেয়েছি, চাইলে অনেক কাজ করতে পারতাম। সময় নিয়েছি ভালো কিছু করার জন্য। আশা করছি সবাইকে সুন্দর কিছু উপহার দিতে পারবো।

No comments

Powered by Blogger.