আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ঢাকা আসছে সেই ২ শিশু

তেলবাহী ট্রেন দুর্ঘটনার হাত থেকে রক্ষা করা সেই দুই শিশু শিহাব ও লিটন রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অতিথি হিসেবে যোগদান করতে ঢাকায় যাচ্ছে। তারা আগামী ১৮ জানুয়ারি ঢাকায় উদ্দেশে রওনা হবে। শিশুদের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। তারা আগামী ১৮ জানুয়ারি ঢাকায় উদ্দেশে রওনা হবে। ঢাকায় সাত দিনব্যাপী রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব অনুষ্ঠান আগামী ২০ জানুয়ারি শেষ হবে।
এই উৎসবে শিহাব ও লিটনকে দিয়ে শিশু শাখার বিজয়ীদের হাতে পুরস্কার দেয়া হবে। দুই শিশুকে ইতোমধ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষ থেকে স্যুট, প্যান্টসহ ভালো পোশাক তৈরি করে দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ তাদের পোশাক দেন। এ সময় উপস্থিত ছিলেন আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রভাষক রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সম্পাদক এনামুল হক, আড়ানী পৌর আওয়ামী লীগের সহসভাপতি সাইদুর রহমান, জেলা ছাত্রলীগের সদস্য ফারুক হোসেন প্রমুখ। এর আগে গত ২২ ডিসেম্বর পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি দুই শিশুর বাড়িতে গিয়ে আমন্ত্রণ জানান।
উল্লেখ্য, ১৮ ডিসেম্বর-২০১৭ সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বাঘা উপজেলা আড়ানী রেলস্টেশনের কাছে ৪০০ মিটার পূর্বদিকে ঝিনা রেলগেটে রেললাইন ভাঙা দেখে আড়ানী ঝিনা গ্রামের দুই শিশু শিহাব ও লিটনের উপস্থিত-বুদ্ধির জোরে চালক তেলবাহী ট্রেনটিকে থামিয়ে দেয়।

No comments

Powered by Blogger.