চরতী সমিতি চট্টগ্রামের আহ্বায়ক কমিটি গঠিত

চট্টগ্রাম শহরে বসবাসরত চরতীর প্রত্যেক পেশার মানুষের মধ্যে পারস্পরিক হৃদ্যতা, সহমর্মিতা ও সহযোগিতার যোগসূত্র স্থাপনসহ চরতীর জনগনের সার্বিক কল্যাণের লক্ষ্যে চরতি সমিতি চট্টগ্রাম গঠনকল্পে এক সভা মুক্তিযোদ্ধা নীল রতন দাশগুপ্তের সভাপতিত্বে নগরীর রেস্টুরেরন্ট অনূষ্ঠিত হয়।

সভায় মুক্তিযোদ্ধা নীল রতন দাশগুপ্তকে আহ্বায়ক,  এ.কে. এম মুজিবুল হক চৌধুরী, এড. আবুল কাশেম, মো. আবুল কালাম, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, মো. রুহুল্লাহ চৌধুরী, মফিজ উদ্দিন আহমদকে যুগ্ন আহ্বায়ক এবং এ.এফ.এম আখতারুজ্জামান কায়সারকে সদস্য সচিব, এম নজরুল ইসলাম চৌধুরী, এড দেলোয়ার হোসেন, আবদুল মালেক খান, আলহাজ্ব নুরুল আমিন, মো. আলমগীর হোসেন , মো. নিজাম উদ্দিন, ফরিদুল আলম, আবুল হোসেন শুভ, মাহফুজুর রহমান চৌধুরী, এড নিলূ কান্তি দাশ, মো.জাহাঙ্গীর আলম, জিল্লুর রহমান সিকদার, মো. জাহেদুল ইসলাম, কে,এম. নঈমুল হক কে নির্বাহী সদস্য করে ২১ সদস্যের বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

সভায় সদস্য সংগ্রহ, উপদেষ্টা পরিষদ গঠন, দ্রুত সময়ের মধ্যে সাধারণ সভার মাধ্যমে গঠনতন্ত্র প্রস্তুত ও অনুমোদন, পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ করার  সিদ্ধান্ত গ্রহীত হয়। 

এ সমিতি চট্টগ্রাম শহরে বসবাসরত চরতীবাসীর মধ্যে পারস্পরিক হৃদ্যতা ও সহযোগিতার বিষয় ছাড়াও চরতীর যে কোন সংকট সমাধানে এবং সার্বজনীন স্বার্থ রক্ষা, জনসাধারণের শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সদস্যগণ আশা প্রকাশ করেন।

No comments

Powered by Blogger.