সৌদির মসজিদে সাকিব-অনন্ত

ওমরাহ পালন করতে এখন সৌদি আরব আছেন অনন্ত জলিল। অন্যদিকে আরব আমিরাতে টি-টেন লিগ খেলতে গিয়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। কিন্তু এবার দুই ভুবনের দুই তারকাকে পাওয়া গেলো একই ফ্রেমে। সৌদি আরবের একটি মসজিদে তাদের একসঙ্গে দেখা গেলো।

গত ১৭ ডিসেম্বর ওমরাহ পালন করতে সৌদি আরবে যান অনন্ত জলিল। অন্যদিকে বিপিএল শেষ করে সাকিব আল হাসান উড়ে গিয়েছিলেন সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) শারজাতে।

সেখানে কেরালা কিংসের হয়ে ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-টেন লিগে অংশ নেন সাকিব। প্রথমবারের মতো এই আয়োজনে যোগ দিয়েই চ্যাম্পিয়ন হয় সাকিবের দল কেরালা কিংস।

এরপর পরিবারের সদস্যদের নিয়ে ওমরাহ পালন করতে যান সাকিব। এই সফরের ফাঁকে মসজিদে দেখা হয় সাকিব আল হাসান ও অনন্ত জলিলের। সেই মুহূর্তের ছবি ফেসবুকে প্রকাশ করেছেন মুফতি ওসামা। ছবিতে দেখা যাচ্ছে, সাকিব আল হাসান, অনন্ত জলিল, শাহরিয়ার নাফিস, মুফতি উসামাসহ আরো একজন বসে আছেন।

অনন্ত জলিল সিনেমা নির্মাণ ও অভিনয়ের মাধ্যমে সবার কাছে পরিচিতি পান। ২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে তার বাংলা চলচ্চিত্রে অভিষেক। এরপর হৃদয় ভাঙ্গা ঢেউ, দ্য স্পীড, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা, মোস্ট ওয়েলকাম-টু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেন তিনি।

বর্তমানে ব্যবসা ও ধর্মচর্চায় ব্যস্ত রয়েছেন অনন্ত। মাঝে সাহাবীদের নিয়ে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনার কথা জানালেও সেখান থেকে সরে আসেন তিনি। অনন্ত বলেন, সাহাবীদের নিয়ে সিনেমা নির্মাণ ইসলাম সমর্থন করে না।


চলচ্চিত্র থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে সরে না দাঁড়ালেও ধর্মচর্চায় ব্যস্ত হওয়ায় তিনি এখন আর সিনেমা করবেন না বলেই মনে করছেন অনেকে। অন্যদিকে ক্রিকেট নিয়েই ব্যস্ত রয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

No comments

Powered by Blogger.