অসভ্য হাত এড়াতে বাড়তি নিরাপত্তা নাগমার

ভোটের প্রচারে বাড়ছে মাত্রাতিরিক্ত ভিড়। আর তারই সুযোগ নিয়ে সক্রিয় হচ্ছে চোর, পকেটমার, অসভ্য-ইভটিজারদের দল। তাই প্রচার অভিযানে এবার অতিরিক্ত পুলিশি নিরাপত্তা দাবি করলেন মিরাটের কংগ্রেস প্রার্থী তথা দক্ষিণের সুপারস্টার নাগমা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আমার অতিরিক্ত নিরাপত্তা প্রয়োজন। এখানে ভিড়ের চাপে নানা অসুবিধা হচ্ছে। আমার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা আমার খেয়াল রাখছেন। কিন্তু সেটাই সব নয়। ইতিমধ্যেই পকেটমার ও মোবাইল চুরির মতো বেশ কিছু অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তাই বিশেষ নিরাপত্তা দিতে পুলিশের সাহায্য দরকার। সম্প্রতি মিরাটে এক জনসভায় এক যুবক তার খুব কাছাকাছি আসার চেষ্টা করায় বিরক্ত অভিনেত্রী তাকে চড় মারতে বাধ্য হন। সে ব্যাপারে জিজ্ঞাসা করা হলে নাগমা বলেন, এসবই আমার প্রচার ভণ্ডুল করতে বিরোধীদের কৌশল।
কথা প্রসঙ্গে তিনি জানান, যে এলাকায় সভা চলছিল, সেখানে দিনে-দুপুরেই আইন ব্যবস্থা লাটে ওঠে। তার ওপর ওই অঞ্চল আমার বিরোধী প্রার্থীর নিজস্ব ঘাঁটি বলে পরিচিত। কে বলতে পারে, সভা বানচাল করার ফন্দি নিয়েই এসব করা হচ্ছে না?  স্থানীয় কংগ্রেস নেতাকর্মীরা তাকে এ ব্যাপারে সাহায্য করছেন না? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে নাগমা জানান, আপাতত আমি মানুষের সঙ্গে মেলামেশা করছি। কে সাহায্য করলেন আর কে করলেন না, তা ভাবার সময় নেই। এই কেন্দ্রের তিনি বহিরাগত প্রার্থী, বিরোধী শিবিরের এমন প্রচারণায় প্রতিক্রিয়ায় নাগমা বলেন, আমি যদি মিরাট বহিরাগত হই, তাহলে বারাণসীতে নরেন্দ্র মোদিও তাই। গান্ধীনগরে লালকৃষ্ণ আদভানি আর বিদিশায় সুষমা স্বরাজও তা হলে বহিরাগত।

No comments

Powered by Blogger.