পনের স্থানে ১৫ জন খুন

পৃথক ঘটনায় বিভিন্ন স্থানে ১৫ জন খুন হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর :
খুলনা :মেহেদী হাসান ওলি নামের এক ইজিবাইক চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে নগরীর দৌলতপুর থানার বণিকপাড়া এলাকার একটি ড্রেন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সে দৌলতপুরের মহেশ্বরপাশা বণিকপাড়া এলাকার হাশেম শেখের ছেলে।
নাগেশ্বরী (কুড়িগ্রাম) :উপজেলার কচাকাটা থানার সুবলপার সবদেরমোড়ের মৃত নঈমুদ্দিনের ছেলে কথিত জিনের বাদশা সাবু কবিরাজকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে ভূরুঙ্গামারীর আন্ধারীঝাড় হ্যালোডাঙ্গা এলাকায় রাস্তার পাশে তার লাশ পাওয়া যায়। নিহত সাবু দীর্ঘদিন থেকে মোবাইল ফোনে জিনের বাদশার পরিচয়ে প্রতারণা করে আসছিল।
জয়পুরহাট :পাঁচবিবি উপজেলার হাবিবপুর আশ্রয়ণের পশ্চিমে তুলসীগঙ্গার নদীপাড় থেকে জয়পুরহাট সদরের তুলট গ্রামের আমেনা বিবি নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে। উদ্ধারকৃত লাশ মঙ্গলবার ময়নাতদন্তের পর জয়পুরহাট আনজুমান মুফিদুল কবরস্থানে দাফন করা হয়।
কলাপাড়া (পটুয়াখালী) :আন্ধারমানিক নদীর ওপর নির্মাণাধীন শেখ কামাল ব্রিজের নীলগঞ্জ খেয়াঘাট থেকে নগ্ন এক কিশোরীর অর্ধগলিত লাশ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ।
রামগঞ্জ (লক্ষ্মীপুর) :পুলিশ সোমবার সন্ধ্যায় পৌর বাঁশঘর গ্রামের হাজী বাড়ির বাগান থেকে স্কুলছাত্রী রহিমা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্ত শেষে মঙ্গলবার বিকেলে দাফন করা হয়।
মাদারীপুর :রাজৈর উপজেলার হৃদয়নন্দী আদর্শ গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আবদুর রহমান নামের এক বৃদ্ধ খুন হয়েছেন। আবদুর রহমান রোববার বিকেলে পাওনা টাকা চাইতে একই গ্রামের ছত্তার মোল্লার ছেলে শাহা মোল্লার কাছে যান। এতে শাহা মোল্লা ক্ষিপ্ত হয়ে আবদুর রহমানের সঙ্গে প্রথমে কথা কাটাকাটি পরে তার অণ্ডকোষ চেপে ধরে। এতে আবদুর রহমান অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
কসবা (ব্রাহ্মণবাড়িয়া) :পৌর এলাকার বগাবাড়ি গ্রামের পুকুর থেকে মো. হাবিব মিয়া নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
সিরাজগঞ্জ :কামারখন্দ উপজেলার ঝাঔল এলাকায় ঢাকা-সিরাজগঞ্জ-রাজশাহী মহাসড়কের পাশে রেললাইনের ওপর থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সিরাজগঞ্জ জিআরপি থানার পুলিশ বুধবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের ওই স্থান থেকে লাশটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
ঠাকুরগাঁও :বালিয়াডাঙ্গীতে অজ্ঞাত পরিচয় এক তরুণীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার ভানোর নেংটিহারা গ্রামে। মঙ্গলবার বিকেলে ওই এলাকার একটি মাঠ থেকে তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ।
ভাঙ্গা (ফরিদপুর) :উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের নিচিন্তপুর গ্রামের একটি ফসলি জমির মধ্য থেকে মঙ্গলবার পুলিশ অজ্ঞাত পরিচয় কিশোরীর লাশ উদ্ধার করেছে।
নীলফামারী :তিস্তা নদীর চরে বালুতে পুঁতে রাখা অবস্থায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের উত্তর খড়িবাড়ি থেকে এই লাশ উদ্ধার করা হয়।
কাঁঠালিয়া (ঝালকাঠি) :আম্বিয়া বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার চেঁচরী রামপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ধানক্ষেতে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ডুমুরিয়া (খুলনা) :নিখোঁজ দিনমজুর সঞ্জয় দাসের লাশ চারদিন পর মঙ্গলবার সকালে উপজেলার শিঙ্গার নদী থেকে ভাসমান আবস্থায় গ্রামবাসী উদ্ধার করে।
লক্ষ্মীপুর :কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর কাদিরা গ্রামের নুরনবীর বাড়ি থেকে তিন সন্তানের জননী গৃহবধূ নাছিমা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী জসিম উদ্দিন ও শ্বশুর-শাশুড়ি পলাতক। মঙ্গলবার দুপুরের দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে অভিযোগ উঠেছে, নিহতের স্বামী জসিম উদ্দিন স্ত্রী নাছিমাকে পিটিয়ে হত্যা করে লাশ বসতঘরের একটি আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।
কুড়িগ্রাম :ভুরুঙ্গামারী উপজেলার আন্ধারীরঝাড় ইউনিয়নের হেলোডাঙ্গা এলাকার দুদকুমোর নদীর বালু চর থেকে মোনাব্বেরুল হক সাবু নামে এক ব্যক্তির লাশ বুধবার উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে নিহতের ভাই লেবু মিয়া দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ৮ জনকে আসামী করে মামলা করেছে।

No comments

Powered by Blogger.