সুন্দরী মেয়ে তাপসীর নানা কথা

সুন্দরী নায়িকা তাপসী পান্নু একজন পাঞ্জাবি মেয়ে, তিনি ভারতের দক্ষিণাঞ্চলের জনপ্রিয় নায়িকা। তাপসি পান্নু বর্তমানে তাঁর প্রথম হিন্দি ছবি “চশমে বাদ্দুর” এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছেন।
এ ছবিতে তাপসীর সাথে অভিনয় করেছেন আলী জাফর, সিদ্ধার্থ, দিব্যেন্দু শর্মা, তাপসী পান্নু, ঋষি কাপুর, জুহি চাওলা, অনুপম খের, সোনু নিগম, লিলেট দুবে, ভারতী আর্চেকার এবং আয়াজ খান। ডেভিড ধাওয়ানের পরিচালনায় অ্যাডাল্ট রোমান্টিক কমেডি ‘চাশমে বাদ্দুর’ মুক্তি পাচ্ছে ভায়াকম এইটিন মোশন পিকচার্সের ব্যানারে। সাজিদ ও ওয়াজিদ চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন।২০১৩ সালে এরই মধ্যে বেশ কয়েকটি রিমেক চলচ্চিত্র মুক্তি পেয়েছে, এর কোনটি পুরনো ফিল্ম আর কোনটি দক্ষিণ ভারতের হিট ফিল্মের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে। ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত রোমান্টিক কমেডি ‘চাশমে বাদ্দুর’-এর রিমেক, মূল চলচ্চিত্রটি পরিচালনা করেছিলেন সাই পারাঞ্জপাই এবং অভিনয় করেছিলেন ফারুক শেখ, দীপ্তি নাভাল এবং সৈয়দ জাফরি। এই শুক্রবার এছাড়া মুক্তি পাচ্ছে ‘রাইজ অফ দ্য জম্বি’।

নতুন জেনেরেশনের সঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন দক্ষিণি অভিনেত্রী তাপসী পান্নু। বর্তমানে এ অভিনেত্রী তার সদ্য মুক্তির অপেক্ষায় ছবি চশমে বদ্দুরের প্রচারে ব্যাস্ত সময় পার করছেন। আর এ ছবির প্রচারের জন্য তাকে দেশের বিভিন্ন প্রান্তে যেতে হচ্ছে। এ ছবির প্রচারের মাঝখানেই তিনি জানিয়ে দিলেন যে বলিউডে আরও ছবিতে অভিনয় করতে তিনি একপায়ে দাড়িয়ে আছেন। কিন্তু কোনও সুপারস্টারের সঙ্গে তিনি কাজ করবেন না। এর কারণ ছবি হিট হলে হিরোর দিকের পাল্লাটাই ভারি হয়ে যায়।

তাপসী বলেন, বর্তমানে তামিল এবং তেলেগু ভাষা শিখতে আগ্রহী। তাপসী মনে করেন, তামিল এবং তেলেগু ভাষা শিখলে ছবির প্রচারণায় কাজে আসবে।

“ছবির প্রচারণার জন্য তামিল এবং তেলেগু ভাষা কতটা জরুরী সেটা এখন বুঝতে পারছি। তাই আমি এ দুটি ভাষা শিখতে চাই” তাপসী টুইটারে একথা বলেছেন

তাই নিউ জেনেরেশনের সঙ্গে কাজ করাটাই তাপসীর মতে বেশ ভালো। মূলত এ কারণেই তিনি নিউ জেনেরেশনের সঙ্গে কাজ করতে আগ্রহী।

জম্বি নিয়ে বলিউডের প্রথম হরর ফিল্ম ‘রাইজ অফ দ্য জম্বি’ মুক্তি পাচ্ছে কেনি মিডিয়া এবং বিএসআই এন্টারটেইনমেন্টের ব্যানারে। ল্যুক কেনি এবং দেবকী সিংয়ের পরিচালনায় অভিনয় করেছেন ল্যুক কেনি, কীর্তি কুলহারি, অশ্বিন মুশরান এবং বেঞ্জামিন গিলানী। এক তরুণ ওয়াইল্ডলাইফ ফোটোগ্রাফারের জম্বিতে পরিণত হবার গল্প।

No comments

Powered by Blogger.