শিশু থেকে প্রাপ্তবয়স্ক সেলেনা গোমেজ!

কে বলবে এই মেয়ে কিছুদিন আগেও শিশু শিল্পীর অভিনয় করেছে! এমটিভি মুভি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে খোলামেলা পোশাকে ভারতীয় ‘মুজরা’ নাচে পারফর্ম করে দর্শকদের মাত করেছেন সেলেনা গোমেজ। আর তাই দেখে উপস্থিত দর্শকরা মানতে বাধ্য হয়েছেন, হ্যাঁ সেলেনা এবার সত্যিই বড় হয়ে গেছেন।
‘অ্যানোদার সিন্ডারেলা স্টোরি’ এবং ‘স্পাই কিডস’ এ শিশু শিল্পী হিসেবে অভিনয় করে লাইম লাইটে আসেন সেলেনা। জাস্টিন বিবারের সঙ্গে প্রেম আর খোলামেলা ‘বিকিনি পোজ’ দিয়ে বড়দের আক্কেল গুড়ুম করে দিলেও যেনো কোনোভাবেই ‘শিশু’ তকমাটা ঝাড়তে পারছিলেন না সেলেনা। তাই যেনো এমটিভি মুভি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে নেচে গেয়ে সবাইকে বুঝিয়ে দিলেন তিনি কত বড় হয়েছেন।ভারতীয় ধাঁচে ডিজাইন করা রক্তরঙ্গা ঘাগড়া আর বিন্দি গায়ে চড়িয়ে ছিলেন সেলেনা গোমেজ। মাথায় লাল রঙ্গা টিপ পড়ে খোলামেলা এই পোশাকে নেচেছেন ভারতীয় মুজরা নাচ। নিজের নতুন গান ‘কাম অ্যান্ড গেট ইট’ এর সঙ্গে এই নাচ পারফর্ম করেন সেলেনা। গানটির কম্পোজিশনও করা হয়েছে ভারতীয় সুরকে কেন্দ্র করে।
সেলেনার এই পারফরমেন্সে বাহবা জানিয়েছেন অন্যান্য সেলেব্রেটিরাও। ব্রিটনি স্পিয়ার্স তার টুইটার বার্তায় প্রশংসা করে বলেন, “এমটিভির অনুষ্ঠানে সেলেনার পারফর্ম দেখলাম, এক কথায় অসাধারণ।এই গানের ভক্ত হয়ে গেলাম।” সূত্র: জিনিউজ।

No comments

Powered by Blogger.