সানি লিওনের ‘লায়লা’ এবার দুবাইয়ে

অনেকগুলো কারণেই বার বার খবরের শিরোনাম হয়েছেন বিতর্কিত এই তারকা। তিনি শেষ বার বিতর্কের মুখোমুখি হলেন ‘শুটআউট এট ওয়াদালা’ ছবির ‘লাইলা তেরি লে লেগি’ আইটেম গানটি নিয়ে। তবে প্রশংসাও পেয়েছেন অনেক।
এই গানটিতে সানিকে দেখার জন্য নেটে ভক্তরা রীতিমত হুমড়ি খেয়ে পড়ে। পুরানো সব রেকর্ডকে ভেঙে গড়েন নতুন রেকর্ড। আর এবার কাঁপাবেন দুবাইয়ে ভক্তদের মন। তবে তিনি একা নন, সঙ্গে থাকবেন জন আব্রাহাম ও তুষার কাপুর। হয়তো এবারো খবরের শিরোনাম হবেন তিনি ইন্দো-ক্যানাডিয়ান এই অভিনেত্রী।
আবেদনময়ী সানি লিউনির বিতর্কিত আইটেম নাম্বার ‘লাইলা তেরি লে লেগি’ গানটি এবার বেশ তোড়জোড়ভাবেই দুবাইয়ের মাঠে আগুন ছড়াবে। এমনটাই খবর ছড়িয়েছে। এক তথ্যমতে, ২৫ এপ্রিল সানি, তুষার ও জন আব্রাহাম দুবাইয়ে এই গানটি নিয়ে পারর্ফম করবেন। সানি টুইট করেছেন, ‘হ্যায় দুবাইবাসী আমি আসছি  দুবাইয়ে। ভীষণ মজা হবে, ইয়াহু.হু.হু ৃ’

উল্লেখ্য, সানির উগ্র পোশাক ও যৌন আবেদনের অভিযোগে সানির এই আইটেম নাম্বার ভারতে বিতর্কের সৃষ্টি হয়েছিল। বিতর্ক এড়াতে এই আইটেম নাম্বারের একটি দৃশ্যে কিছুটা পরিবর্তন করে শুট করা হয়। তবে যাই হোক, সানি এখন নেট জগৎয়ের কোটি ভক্তদের রানী। সেই সঙ্গে ভক্তদের মন জয়কারী এক আবেদনময়ী ললনা। এবার দুবাইয়ের সফর তারই সারতা বহন করে।

No comments

Powered by Blogger.