তিশমা’র রকস্টার

গেলো বছরের ডিসেম্বরে নিজের ক্যারিয়ারের নবম একক অ্যালবাম ‘এক্সপেরিমেন্ট’ প্রকাশ করেছিলেন জনপ্রিয় পপ কন্যা তিশমা। সেই অ্যালবামটি অবশ্য শুধু তিশমার ওয়েবসাইটে প্রকাশ পায়। সেখানে অ্যালবামের বেশ কিছু গানই শ্রোতাপ্রিয়তা পায়।

তার পর পরই নিজের নতুন একক অ্যালবামের কাজ শুরু করেন তিশমা। এটি তার ক্যারিয়ারের দশম একক। তিশমা তার এই অ্যালবামের নাম ঠিক করেছেন ‘রকস্টার’। ইতিমধ্যে এই অ্যালবামের টাইটেল গানটি তিশমা শেষ করেছেন, যার কথা, সুর-সংগীতায়োজন করেছেন তিনি নিজে। অ্যালবামটি মাস কয়েক পর প্রকাশ করলেও খুব শিগগিরই এই অ্যালবামের টাইটেল গানটি তিশমা ভিডিও আকারে প্রকাশ করতে যাচ্ছেন।
এর আগেই গানটি নিজের ওয়েবসাইটে প্রকাশ করবেন তিনি। তবে অ্যালবামটি ডিজিটালি নিজের ওয়েবসাইটে এবং ফিজিক্যালিও প্রকাশ করা হবে। তিশমার এই অ্যালবামের সবক’টি গানের সুর-সংগীতায়োজন করছেন তিনি নিজে। কয়েকটি গানের কথাও লিখছেন তিনি। বেশ কিছু চমক এই অ্যালবামে শ্রোতাদের জন্য থাকবে বলেও জানিয়েছেন তিশমা। যেহেতু অ্যালবামের নাম ‘রকস্টার’, তাই এটি সাজানো হচ্ছে রক ঘরানার গান দিয়েই। অ্যালবামে আরও থাকছে ২০০৮ সালে তিশমার প্রকাশিত ‘এক্সফ্যাক্টর’ অ্যালবামের জনপ্রিয় গান ‘রক রাজকন্যা’র একটি নতুন ভার্সনও। এদিকে অ্যালবামের কাজের বাইরে বর্তমানে তিশমা ব্যস্ত সময় পার করছেন ঈদের টিভি প্রোগ্রাম নিয়ে। তবে ঈদের দিনটি এবারও দেশে থাকছেন না তিনি। ঈদ তিনি উদযাপন করবেন কাতারে। সেখানকার ঈদ কনসার্টে অংশ নেয়ার জন্যই তার এই কাতার সফর। এদিকে সমপ্রতি ‘মিস ও মিসেস অদিতিয়া’ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করে ভারতীয় শ্রোতাদেরও মাতিয়ে এসেছেন তিশমা। নিজের দশম একক এবং সমপ্রতি ব্যস্ততা প্রসঙ্গে তিশমা বলেন, অমার দশম একক ‘রকস্টার’ এর কাজ শুরু করেছি। এর বেশির ভাগ গান থাকবে রক ঘরানার। প্রথমে এর টাইটেল গানটি প্রকাশ করবো। পরে ডিজিটালি ও ফিজিক্যালি দু’ভাবেই প্রকাশ করবো অ্যালবামটি।

No comments

Powered by Blogger.