মিডিয়ার প্রতি আগ্রহ থাকায়...

স্কুলে পড়ার সময় মিডিয়ার প্রতি আগ্রহ থাকায় সহপাঠীরা তাকে উত্ত্যক্ত  করত বলে  জানিয়েছেন হলিউড প্রবলেম সেলিব্রিটি লিন্ডসে লোহান। কিছুদিন আগে ক্যালিফোর্নিয়ার এক তরুণের হাতে হোটেল রুমে লাঞ্ছিত  হওয়ার পর লোহান জানান, তিনি যখন স্কুলে পড়তেন তখন সহপাঠীদের কাছ থেকে অপমানিত হতে হয়েছিলো তাকে।

হলিউডের একটি অনলাইন সূত্রে জানা যায়, কেটি কুরিকের টিভি শো ‘কেট’-এর মঙ্গলবারের পর্ব শেষে ‘মিন গার্লস’ খ্যাত এ অভিনেত্রী টুইটারে লেখেন, স্কুলে পড়ার সময় মিডিয়ার প্রতি আগ্রহ থাকায় সহপাঠীরা আমাকে উত্ত্যক্ত করতো। তাছাড়া বাবা জেলে যাওয়ার পর তা নিয়েও অনেক কটূক্তি শুনতে হয়েছে আমাকে। কেটি তার শোতে হুইটনি ক্রুপের বিষয়ে প্রচার করার পর লিন্ডসে টুইট করেন, শোটিতে হুইটনি ক্রুপকে নিয়ে যা করা হচ্ছে তা অসাধারণ।
আমি এটি দেখে চোখের পানি ধরে রাখতে পারিনি। আমি তার সঙ্গে দেখা করতে চাই। এভাবে অন্যকে ভয় দেখানো বা উত্ত্যক্ত করা বন্ধ করা উচিত সবার। আমি যখন স্কুলে পড়তাম আমার তখন এ ধরনের পরিস্থিতিতে পড়তে হয়েছিলো। তিনি আরও লেখেন, আমার পারিবারিক অবস্থা এবং বাবার জেলে যাওয়ার কথা জানতে পেরে আমার স্কুলের ছেলেমেয়েরা আমাকে অনেক অপমান করতো। তারা আমাকে গালিগালাজও করত। আর তাই ‘কেটি’ শো’তে যে মেয়েটির কথা বলা হচ্ছে তার মনের অবস্থা আমি বুঝতে পারছি। আর তোমরা যে কাজটি করছো তা সত্যিই প্রশংসার দাবি রাখে।

No comments

Powered by Blogger.