লাক্স সুপারস্টার সামিয়ার ‘ইনক্রিমেন্ট’

লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২ বিজয়ী কুমিল্লার মেয়ে সামিয়া সাঈদ। বিজয়ী মুকুট মাথায় পরার পর প্রথমবার অভিনয় করলেন টিভি নাটকে। নাটকটির শিরোনাম ‘ইনক্রিমেন্ট’। ঈদে চ্যানেল আইতে প্রচারের জন্য এটি নির্মাণ করেছেন আলভী আহমেদ। নাটকটি রচনা করেছেন সামিয়া শাহাদৎ হোসেন।

গত সোমবার ঢাকার নিকেতনের একটি অফিসে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। ইনক্রিমেন্ট নাটকে সামিয়া অফিসের এক খেয়ালি কর্মচারীর চরিত্রে অভিনয় করেছেন। এ নাটকে সামিয়ার বসের চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম।
নাটকটি সম্পর্কে সামিয়া বাংলানিউজকে বলেন, এ নাটকে আমার চরিত্রের নাম যুথি। একটা করপোরেট অফিসের সহকর্মীদের নিয়ে নাটকটির কাহিনী সাজানো। এ অফিসে অনেককেই আমি সহ্য করতে পারি না, তাদের ক্ষতি করার চেষ্টা করি।

কিন্তু ফলাফল হয়ে যায় পুরো উল্টো। যখনই কারো ক্ষতি করতে যাই উল্টো তার ভালো কিছু হয়ে যায়। এ নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। আমার বিশ্বাস নাটকটি দর্শকদের অনেক ভালো লাগবে।

সামিয়া আরো জানান, এ পর্যন্ত তিনি বেশ কটি বিজ্ঞাপন ও নাটকের প্রস্তাব পেয়েছেন। অনেক কাজ না করলেও এ নাটকের গল্পটি তার কাছে ভালো লেগেছে।

প্রসঙ্গত, সামিয়া নর্থ-সাউথ ইউনিভার্সিটিতে অর্থনীতিতে পড়ছেন। নাটকের সঙ্গে বিকল্পধারার চলচ্চিত্রে কাজ করতে চান। আর ভালো গল্প ছাড়া কোনো নাটকে অভিনয় করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন সামিয়া।

No comments

Powered by Blogger.