মল্লিকার মুখে বিদ্যার সমালোচনা

আইটেম গার্ল হিসেবে বর্তমানে শীর্ষে অবস্থান করছেন মল্লিকা সারাওয়াত। আইটেম গার্লের বাইরেও বর্তমানে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করতেও আগের তুলনায় অনেক বেশি মনোযোগী মল্লিকা।

শুধু বলিউডেই নয়, ইতিমধ্যে হলিউডের ছবিতেও কাজ করেছেন তিনি। হাতেগোনা কয়েকজন বলিউড অভিনেত্রীই হলিউডের ডাক পেয়েছেন এখন পর্যন্ত। তার মধ্যে মল্লিকাই রয়েছেন সবচেয়ে এগিয়ে। কারণ ইতিমধ্যে তিনটি হলিউড ছবিতে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি সামপ্রতিক সময়ে রাজিয়া, লায়লা ও জালেবী বাই শীর্ষক আইটেম গানগুলোতে মল্লিকার উপস্থিতি-পারফরমেন্স নজর কেড়েছে সবার।
এদিকে বর্তমানে নিজেদের ছবিতে মল্লিকাকে প্রধান নারী চরিত্রের জন্য প্রস্তাবও অনেক পরিচালকই করছেন। সব মিলিয়ে বর্তমানে মল্লিকার বেশ সুসময় বিরাজ করছে। আর এই সুসময়ের কথাসহ বিভিন্ন বিষয় নিয়ে সমপ্রতি তিনি একটি ওয়েবসাইটকে সাক্ষাৎকার দিয়েছেন। স্বাস্থ্য সচেতনতা বিষয়ে প্রশ্ন আসতেই তিনি বিদ্যা বালানকে টেনে আনেন। মল্লিকা বলেন, আমি কখনই অতিরিক্ত ওজন পছন্দ করি না। আমি খুবই স্বাস্থ্য সচেতন। অনেক অভিনেতা-অভিনেত্রী চরিত্রের প্রয়োজনে ওজন কমান ও বাড়ান। কিন্তু আমি তাতে আগ্রহী নই। নিজের শারীরিক সৌন্দর্য নিয়ে কোন আপসে আমি নেই। বিদ্যা ভাল অভিনয় করেছেন ‘দ্য ডার্টি পিকচার’ ছবিতে। কিন্তু তার জন্য তিনি ওজন বাড়িয়েছেন। আমি এটার পক্ষে নই। আমি যদি ছবিটি করতাম বিদ্যার মতো মোটা হতে পারতাম না। আমি মনে করি আরও স্লিম দেখালেই বিদ্যাকে বেশি ভাল লাগতো। তার মতো মোটা হওয়ার ইচ্ছা কিংবা আগ্রহও আমার নেই। মাফ চাই। এদিকে আইটেম গানের নিজের আইডল হিসেবে বলিউডের মধ্যে মালাইকাকেই মানেন মল্লিকা। এ বিষয়ে তিনি বলেন, আমার থেকে এখনও মালাইকা আরোরা খান অনেক বেশি হট। তার আবেদনই আলাদা। তার মতো ফিট বলিউডে এখনও কেউ নেই। আমি দক্ষিণ ভারতে ‘দাবাং’ এর রিমেকে মুন্নি হিসেবে কাজ করতে যাচ্ছি। আর তার জন্য আমি মালাইকাকে অনুসরণ করছি। আশা করছি ভাল কিছুই করতে পারবো।

No comments

Powered by Blogger.