এবার বিজ্ঞাপনের মডেল পড়শী by কামরুজ্জামান মিলু

ক্ষুদে গানরাজ পড়শীর প্রথম পরিচয় কণ্ঠশিল্পী। গানের পাশাপাশি কিছুদিন আগে একটি টেলিছবিতেও অভিনয় করেছে সে। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে দেখা যাবে তাকে।

গত ২১ সেপ্টেম্বর পরিচালক মেহেদী হাসানের পরিচালনায় চায়নার ম্যাক্সফোনি মোবাইল ফোন হ্যান্ডসেটের বিজ্ঞাপনচিত্রের শ্যুটিং শেষ করেছে পড়শী। আর এটাই বিজ্ঞাপনের মডেল হিসেবে তার প্রথম কোনো কাজ। প্রথমবারের মত বাংলাদেশের বাজারে যাত্রাও শুরু করতে যাচ্ছে এ মুঠোফোনটি।
এ বিষয়ে পড়শী বাংলানিউজকে বলেন, ‘আমি অনেক আনন্দিত। কারণ পরিচালক বলেছে পুরো কাজটি আমি অনেক ভালোভাবে করতে পেরেছি। তাছাড়া চুক্তি অনুযায়ী আগামী দুই বছর ওই মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠানের বিভিন্ন বিজ্ঞাপন, বিলবোর্ড ও কনসার্টে অংশ নিবো আমি। আশা করছি প্রচার শুরু হলে দর্শকদেরও অনেক ভালোলাগবে এ বিজ্ঞাপনটি।’

বিজ্ঞাপনচিত্রের মডেল ছাড়াও পড়শীকে মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত করা হয়েছে। জানা গেছে, পড়শীর এ নতুন বিজ্ঞাপনচিত্রটি সামনের মাস থেকেই বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার শুরু হবে।

উল্লেখ্য, ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার পর তার প্রথম একক ‘পড়শী’ ব্যাপক জনপ্রিয়তা পায়। আর এ বছরের শুরুর দিকে বের হয়েছে দ্বিতীয় একক ‘পড়শী-২’। তাছাড়া সংগীতজীবনের নানা ঘটনা নিয়ে টেলিছবি ‘রিদম’ এ অভিনয় করেছে পড়শী।

No comments

Powered by Blogger.