শাহরুখ আমার হিরো, লোকের কোনো অসুবিধে আছে তাতে

কলকাতায় ‘বরফি’র প্রচারে এসে একটা শর্ত আগেই প্রিয়াঙ্কার সচিব জানিয়ে দিয়েছিলেন,“প্লিজ কোনো ব্যক্তিগত প্রশ্ন নয়। তা হলে উনি ইন্টারভিউ ‘কনটিনিউ’ করবেন না।’’ কিন্তু দেখা গেল উল্টো।

ইদানীংকালের সবচেয়ে খোলামেলা সাক্ষাৎকারে বেরিলির সেই মেয়ে শুধু সেই শর্ত ভাঙলেনই না, আরো ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিলেন ঠাণ্ডা মাথায়।
প্রশ্ন: শোনা যায়, শাহরুখ খানের ঘনিষ্ঠেরা আপনার সঙ্গে শাহরুখের অতিরিক্ত অন্তরঙ্গতা নাকি পছন্দ করেন না...
(প্রিয়াঙ্কা চোপড়ার সচিব সঙ্গে সঙ্গে বাধা দিয়ে বলে উঠলেন, “আপনি এই ধরনের প্রশ্ন করতে পারেন না।’’)
প্রিয়াঙ্কা: না, না, এই ধরনের প্রশ্ন না করলে ইন্টারভিউ করাটাই অহেতুক হয়ে যায়। আপনি জিজ্ঞেস করুন। আপনি আপনার কাজ করছেন। আমিও আমার কাজ করি। কিন্তু প্লিজ ‘স্পেসিফিক’ প্রশ্ন করবেন।

প্রশ্ন: ওকে, সরাসরি প্রশ্ন। শাহরুখ খানের সঙ্গে নাকি আপনার দুরন্ত ‘অ্যাফেয়ার’ চলছে?
প্রিয়াঙ্কা: আমি যে নায়কের সঙ্গেই কাজ করি না কেন, তার সঙ্গেই আমার নাকি দুরন্ত ‘অ্যাফেয়ার’ আর প্রেম হয়। আর শাহরুখ তো আমার হিরো। বহুদিন ধরে ওকে শ্রদ্ধা করি। আগেও করতাম, ভবিষ্যতেও করব। লোকের কোনো অসুবিধে আছে তাতে?

প্রশ্ন: লোকে বলে আজকাল আপনি ‘মান্নাত’-এর কোনো পার্টিতে নিমন্ত্রিত হন না। কারণ, গৌরী খান আপনাকে পছন্দ করেন না। এও শোনা যায়, নিজের পার্টিতে আপনাকে নিমন্ত্রণ করতে হলে করন জোহরকেও শাহরুখ খানের বউয়ের কাছে অনুমতি নিতে হয়।
প্রিয়াঙ্কা: দেখুন কে কী বলল আমি জানি না। ট্রুথ ইজ, আমি করনের পার্টিতে গিয়েছিলাম। তাই আমি এই সব রিউমারে রিঅ্যাক্ট করি না। আমি যদি মুখ খুলি, আরো চারটে গালগল্প তৈরি হবে। ব্যাপারটা খুবই দুঃখের বাট দ্যাট ইজ দ্য ট্রুথ।

প্রশ্ন: শাহরুখ খানের এত ঘনিষ্ঠ আপনি, কিন্তু এ বছর ইডেনে বা আইপিএল ফাইনালে যখন কেকেআর খেলছে তখন আপনাকে দেখা গেল না তো...
প্রিয়াঙ্কা: তখন আমেরিকায় আমার নতুন অ্যালবাম-‘ইন মাই সিটি’র রেকর্ডিং নিয়ে ব্যস্ত ছিলাম। সে সময়ে কলকাতায় একটা কর্পোরেট ইভেন্টে আসার কথা ছিল। সেটাও ক্যানসেল হলো। কলকাতায় না আসার আর অন্য কোনো কারণ নেই। দেখা যাক পরের বছর আইপিএলের সময় ফাঁকা থাকি কি না। কিন্তু এটা ঠিক কেকেআরের সবচেয়ে বড় ফ্যান আমি।

প্রশ্ন: গত বছর পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া সকলের প্রিয় ছিল। কিন্তু আজ ইন্ডাস্ট্রির ভেতর আপনার জনপ্রিয়তা প্রায় তলানিতে এসে ঠেকেছে। খারাপ লাগে না?
প্রিয়াঙ্কা: দেখুন ‘শো বিজ’-এর সঙ্গে বিতর্ক ওতোপ্রোতভাবে জড়িয়ে। কেন যে আমি ইন্ডাস্ট্রির বিভিন্ন ক্যাম্পের কাছে বিরাগভাজন, সেটা সত্যি জানি না। ঠিক করেছি এ সব নিয়ে কোনো প্রতিক্রিয়াও জানাব না। যা দেখলাম, যে মুহূর্তে কোনো মেয়ে ইন্ডাস্ট্রিতে পা দেয় তাকে ঘিরে নানা বদনাম শুরু হয়ে যায়। শি ইজ টার্নিশড্। যেভাবেই হোক তার ভাবমূর্তি বিবর্ণ করার চেষ্টা চলে। সোজা কথায় তাকে খারাপ মেয়ে বলে প্রতিপন্ন করা হয়।

এ সবে অবশ্য আমার কিছু যায়-আসে না। তবে মনে মনে খুব আঘাত পাই এটা সত্যি। আই গেট রিয়েলি হার্ট। এই রকম পরিস্থিতির মধ্য দিয়ে বেশ কিছু দিন ধরে চলছি। অন্য কোনো পেশায় কিন্তু এ রকমটা হয় না। জানি, আমাকে অনেকেই পছন্দ করেন না, কিন্তু এই দুর্নামের আর ‘আনপপুলার’-এর ট্যাগ নিয়েও তো বেশ টিকে আছি। আমার পরিবার, আমার বন্ধুরা তো জানে আমি কী করছি, আমি কেমন মানুষ। রেস্ট, আই ডোন্ট রিয়েলি কেয়ার। সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.