সিনেমায় জন ছাড়া বাকিদের চুম্বনে অস্বস্তি বিপাশার

কখনও বিকিনি , কখনও স্বল্পাবাস, কখনও আবার নির্জন ঘনিষ্ঠতা। পর্দায় বিপাশা বসু মানেই এ সব কিছুর জন্য অপেক্ষা করে থাকা। বিপাশা নিজেও জানেন সে কথা। ‘বঙ্গ বম্বশেল’ রাজ থ্রি’র প্রচারে বললেন, “ জানি ভালো অভিনয়ের পাশাপাশি আমার কাছে দর্শকরা ‘বোল্ড সিনে’, চুম্বনের দৃশ্য দেখার জন্য অপেক্ষা করে থাকে।” সাহসী দৃশ্যে অভিনয় করতে বিপাশা উপভোগও করেন খুব।
কিন্তু চুম্বনের দৃশ্যে অভিনয় করাতে অস্বস্তি বোধ করেন বিপাশা। তবে চুম্বনের দৃশ্যে যদি বিপরীতে থাকেন তার পুরনো বয়ফ্রেন্ড জন আব্রাহাম! তখন অবশ্য ব্যাপারটা আলাদা। তখন খুব সহজেই জনকে কিস করে ফেলেন বিপ্স। শ্যুটিংয়ে জনকে কিস করাটা খুব আরামদায়ক কথাটা নিজে মুখেই বলেছেন বিপাশা।
আসলে বিপাশাকে সাংবাদিকরা প্রশ্ন করেন অনস্ক্রীনে পুরুষ সহ অভিনেতাদের চুম্বন করাটা তার কাছে কতটা কঠিন? এরই জবাবে বিপাশা বলেন ঘনিষ্ঠ দৃশ্যের চেয়ে চুম্বনের দৃশ্যে অভিনয় করাটা অনেক বেশী কঠিন। ‘জিসিম্’ সিনেমায় তার পুরনো জন আব্রাহামকে চুমু খেতে হয়েছিল তাকে সেটাও কি অস্বস্তির ছিল? সঙ্গে সঙ্গে বিপ্সের জবাব, “না না জনের ব্যাপারটা আলাদা ওকে কিস করাটা অনেকটা সহজ।”

২০০৮ এ মুক্তিপ্রাপ্ত ‘বাঁচনা অ্যায় হাসিনো’ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হয় বিপাশাকে। সেই কথা বলতে গিয়ে বিপাশা বলেছেন, ‘বাঁচনা অ্যায় হাসিনো’তে রণবীরকে কিস খাওয়াটা কঠিন ছিল। বিপাশার এ হেন মন্তব্যের পর জন ছাড়া বাকি নায়কদের মুখ ভার হতে পারে, কিন্তু এটা ঠিক শুধু সিনেমায় নয় মন্তব্যেও বেশ সাহসী বঙ্গ বম্বশেল।

এবার বিপাশাকে ‘রাজ থ্রি’ সিনেমায় ‘সিরিয়াল কিসার’ইমরান হাসমির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। সূত্র: জিনিউজ।


No comments

Powered by Blogger.