ক্যাটের জুতার মিউজিয়াম!

ক্যাটরিনা কাইফ। একজন সফল অভিনেত্রী। নানা কারণে এই অভিনেত্রী সংবাদ শিরোনামে হয়েছেন। এবার সংবাদ হলো তার জুতার মিউজিয়াম নিয়ে। হ্যাঁ পাঠক ক্যাট অভিনয় করার পাশাপাশি জুতা সংগ্রহ করে রাখতে বেশ পছন্দ করেন। তার এই গোপন শখকে প্রকাশ করলেন তারই এক ঘনিষ্ঠজন।

ক্যাট নিজেরে পোশাকের বিষয় কিছুটা উদাসীন। তবে সচেতন জুতার ব্যাপারে। এ ব্যাপারে ও দারুণ মনোযোগী এবং সিরিয়াস সে জানালেন তার এক ঘনিষ্ঠজন।
এতো বেশি সিরিয়াস যে, যেখানেই যাক না কেনো, সেখানে গিয়ে প্রথমেই ও ঢুকবে জুতার দোকানে। মন মতো কয়েক জোড়া জুতা কেনা হলে তবেই শান্তি। এ ছাড়া কিছুতেই কাজে মন বসাবে না।

শুধু তাই নয়, ক্যাট এক জুতা একবার পড়ে দ্বিতীয়বার তা ছুঁয়েও দেখেন না। যদি না তার জুঁতসই মনে হয়। আর এভাবে তার ঘরে বেশ জায়গা জুড়ে জুতার র‌্যাকে বড় ধরনের জুতা সংগ্রহশালা গড়ে উঠেছে।

তার ঘনিষ্ঠজন আরো জানান, সম্প্রতি ক্যাটরিনা যখন লন্ডনে গেলেন তখন একবারেই ১২ জোড়া বুট জুতা কিনে নেন। এগুলো কিনতে ক্যাট সারাদিন ব্যয়ও করেছেন। এতে যেনো ওর কোনো ক্লান্তি নেই।

ক্যাটের ওই ঘনিষ্ঠজন থেকে আরো জানা যায়, যদি আবারো কখনো স্যুটিং করতে লন্ডনে যায় তাহলে নিশ্চিত বলতে পারি ক্যাট পুরো একটা দিন জুতা কেনার জন্য ব্যয় করবে।

পৃথিবীর বিভিন্ন দেশের বুটস তার সংগ্রহ করতে করতে তিন চারটে র‌্যাক জুতায় পরিপূর্ণ। রীতিমতো একটা জুতার মিউজিয়ামে পরিণত হয়েছে। আমরা বন্ধবান্ধবেরা ওর জুতাপ্রীতি দেখে এভাবেই দেখি। কৌতুহলও জাগায় বটে। সূত্র: ডেইল ভাস্কর।

No comments

Powered by Blogger.