প্রথম পয়েন্ট হারাল ম্যানইউ

অবশেষে টান পড়ল ম্যানচেস্টার ইউনাইটেডের জয়ের ধারায়। কাল স্টোক সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করে মৌসুমে প্রথম পয়েন্ট হারাল স্যার অ্যালেক্স ফার্গুসনের দল। এই সুযোগে পয়েন্ট তালিকায় ম্যানইউকে ধরে ফেলল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে এভারটনকে কাল ২-০ ব্যবধানে হারিয়েছে রবার্তো মানচিনির দল। এই জয়ে ম্যানইউর সমান ১৬ পয়েন্ট তাদের।
ম্যান সিটির সঙ্গে কাল জয় পেয়েছে চেলসি, আর্সেনাল, লিভারপুল ও টটেনহামও। তার পরও দিনটিকে ইংলিশ প্রিমিয়ার লিগে ফেবারিটদের দিন বলা যাচ্ছে না ম্যানইউ ড্র করায়। কালকের ম্যাচের আগ পর্যন্ত এভারটন-ম্যানচেস্টার সিটির সাক্ষাৎ ছিল আটবার। সাতবারই হেরেছে সিটি। দুই বদলি খেলোয়াড় বালোতেল্লি ও মিলনারের গোলে নবমবারে এসে এভারটন-কুফা কাটাল সিটি।
নিজেদের মাঠ স্টাম্পফোর্ড ব্রিজে সোয়ানসির বিপক্ষে চেলসিকে ৪-১ গোলের জয় এনে দিতে ফার্নান্দো তোরেস করেছেন মৌসুমের দ্বিতীয় গোল। নিজেদের মাঠ এমিরেটসে আর্সেনাল বোল্টন ওয়ান্ডারার্সের বিপক্ষে পেয়েছে হতাশা কাটানো ৩-০ গোলের জয়, অ্যানফিল্ডে ওলভারহাম্পটনের বিপক্ষে অলরেডদের জয়টি ২-১ গোলে। উইগানের বিপক্ষে টটেনহামের জয়ও ২-১ গোলের।

No comments

Powered by Blogger.