ওয়ানডেতে বিশ্রামে পিটারসেন

ভারতের বোলারদের জন্য বড় স্বস্তির খবর, ওয়ানডে সিরিজে বোলিং করতে হবে না কেভিন পিটারসেনকে। টেস্ট সিরিজের সর্বোচ্চ রান সংগ্রহকারীকে (১০৬.৬০ গড়ে ৫৩৩) বিশ্রাম দেওয়া হয়েছে ওয়ানডে সিরিজে। দলে নেই কোনো নতুন মুখ। টিকে গেছেন পরশু আয়ারল্যান্ডের বিপক্ষে অভিষিক্ত প্রতিশ্রুতিশীল অলরাউন্ডার বেন স্টোকস। আঙুলের চোটের কারণে অবশ্য বোলিং করতে পারবেন না স্টোকস, শুধু ব্যাটিংয়ের কারণেই ঢুকে গেছেন দলে। বাদ পড়েছেন আয়ারল্যান্ড ম্যাচে অভিষিক্ত বাকি দুজন—স্কট বর্থউইক ও জেমস টেলর।
একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটিতে অবশ্য খেলবেন পিটারসেন। টি-টোয়েন্টি দলে নতুন মুখ আছে দুটি—ওপেনার অ্যালেক্স হেলস ও উইকেটকিপার-ব্যাটসম্যান জস বাটলার। দুজনই আক্রমণাত্মক ব্যাটসম্যান। চলতি ফ্রেন্ডস প্রভিডেন্ট টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ৫৪৪ রান করেছেন নটিংহামশায়ারের হেলস। ৬ ফুট ৫ ইঞ্চি লম্বা ওপেনার ভালো ফর্মে আছেন কাউন্টি চ্যাম্পিয়নশিপ ও ওয়ানডে টুর্নামেন্টেও। চোটের কারণে দলে নেই ওপেনার মাইকেল লাম্ব ও অলরাউন্ডার লুক রাইট। ৩১ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে হবে টি-টোয়েন্টি ম্যাচটি, ৫ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু ৩ সেপ্টেম্বর। ওয়েবসাইট।
ওয়ানডে দল: অ্যালিস্টার কুক (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, ইয়ান বেল, রবি বোপারা, টিম ব্রেসনান, স্টুয়ার্ট ব্রড, জেড ডার্নব্যাচ, স্টিভেন ফিন, ক্রেইগ কিসওয়েটার, এউইন মরগান, সামিত প্যাটেল, বেন স্টোকস, গ্রায়েম সোয়ান, জোনাথন ট্রট।
টি-টোয়েন্টি দল: স্টুয়ার্ট ব্রড (অধিনায়ক), রবি বোপারা, টিম ব্রেসনান, জস বাটলার, জেড ডার্নব্যাচ, স্টিভেন ফিন, ক্রেইগ কিসওয়েটার, এউইন মরগান, সামিত প্যাটেল, কেভিন পিটারসেন, অ্যালেক্স হেলস, বেন স্টোকস, গ্রায়েম সোয়ান।

No comments

Powered by Blogger.