অলিম্পিকেই বিদায় নয় ক্লাইস্টার্সের

লন্ডন অলিম্পিকের পরই অবসরে যাবেন—এমন গুঞ্জন উড়িয়ে দিলেন কিম ক্লাইস্টার্স। মেয়েদের টেনিসের দুই নম্বর তারকা বলেছেন, অলিম্পিক নয়, অন্য কোনো কম গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট খেলেই বিদায় জানাবেন টেনিসকে। চারটি গ্র্যান্ড স্লামজয়ী বেলজিয়ান এখন রজার্স কাপ খেলতে কানাডায়।
ক্লাইস্টার্স সেখানেই বলেছেন, অলিম্পিকের মতো বড় টুর্নামেন্টে অংশ নেওয়াতেই এখন তাঁর পূর্ণ মনোযোগ, ‘আমি বলছি না অলিম্পিকের পরই শেষ। তবে এখন ওই পর্যন্তই আমার শিডিউল এবং সেভাবেই প্রস্তুত হচ্ছি। এরপর কী হয়, সেটা দেখার বিষয়।’
বিদায় বলার জন্য কেন কম গুরুত্বের টুর্নামেন্ট বেছে নেবেন বলেছেন সেটাও, ‘আমি ক্যারিয়ার শেষ করার জন্য হয়তো ছোট টুর্নামেন্টই বেছে নেব। কারণ, ব্যাপারটাকে একটু ঘরোয়া রূপ দিতে চাই। যেখানে আমি আমার পরিবার, বন্ধুবান্ধব ও কোচদের সঙ্গে সময়টা উপভোগ করতে পারব।’
কোন টুর্নামেন্ট খেলে বিদায় নেবেন, সেটা ঠিক করার সময় এখনো হয়নি বলে জানিয়েছেন তিনবারের ইউএস ওপেন চ্যাম্পিয়ন ক্লাইস্টার্স।

No comments

Powered by Blogger.